২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শফিউল বারী বাবু স্মরণে তজুমদ্দিনে দোয়া ও মিলাদ মাহফিল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৩ অপরাহ্ণ, ১০ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক তজুমদ্দিন::বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও সেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় কমিটির সভাপতি সফিউল বারী বাবুর মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনা করে তজুমদ্দিন উপজেলা সেচ্ছাসেবক দলের আয়োজনে দোয়া এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ আগস্ট) সকাল ১১টায় আহাম্মদ ভবনের তৃতীয় তলায় বিএনপি’র দলীয় কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দোয়া মুনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ ইউসুফ।

উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি (ভারপ্রাপ্ত) মহসিন মহাজনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি উপজেলা যুবদল সভাপতি নাসির উদ্দিন ভূট্টো, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাইদুর রহমান শামীম, বিএনপি নেতা জাহাঙ্গীর মিয়া, উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল হাসান মহাজন, দপ্তর শামছুউদ্দিন, যুগ্ম-সম্পাদক নাজিম উদ্দিন পাটওয়ারী, শম্ভুপুর (উত্তর) সেচ্ছাসেবকদল সভাপতি জুলফিকার, যুবদল নেতা হুমায়ুন পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি নুরুল আহাদ তছলিম, যুগ্ম-সম্পাদক গিয়াস উদ্দিন হাওলাদারসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন