২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শাকিবের বাড়িতে অপু-বাপ্পীর নতুন অধ্যায় শুরু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫৬ অপরাহ্ণ, ১৭ জানুয়ারি ২০১৯

সুপারস্টার শাকিব খানের বাড়িতে নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও অভিনেতা বাপ্পী চৌধুরী। অপু ও বাপ্পীর আংটি বদলের শুটিং হবে ওই বাড়িতে। আর এর মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে নতুন জুটি হিসেবে পথচলা শুরু হচ্ছে অপু-বাপ্পীর।

পরিচালক দেবাশীষ বিশ্বাসের শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ চলচ্চিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস ও বাপ্পী। এটিই এ জুটির প্রথম ছবি। ছবিটির কাজ শেষ পর্যায়ে। ছবিটির শেষ দৃশ্য ধারণের জন্য শাকিব খানের শুটিংবাড়ি বেছে নিয়েছেন নির্মাতা।

সেখানেই নতুন এ জুটির আংটি বদলের দৃশ্য ধারণ করা হবে। এটিই হবে এ সিনেমার শেষ দৃশ্য। আগামী সপ্তাহে হবে সেই শুটিং।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। দীর্ঘ ১৭ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির দ্বিতীয় পর্ব নির্মাণ করছেন। ২০০১ সালে বাংলা সিনেমার জনপ্রিয় জুটি রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল, যা সাড়া ফেলেছিল দর্শকদের মাঝে। ওই ছবির একটি গান ‘পড়ে না চোখের পলক’ এখনও সবার মুখে মুখে।

ওই ছবির সফলতাই দেবাশীষ বিশ্বাসকে পার্ট টু করার প্রেরণা জুগিয়েছে। নায়িকা হিসেবে বেছে নিয়েছেন অপু বিশ্বাসকে। অপু-বাপ্পীর রসায়ন দর্শকদের হলে টানবে বলে আশাবাদী দেবাশীষ।

তিনি গণমাধ্যমকে বলেন, শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ সিনেমার মধ্য দিয়ে অভিষেক হচ্ছে বাপ্পী-অপু জুটির। অনেক ভালো কাজ করেছেন তারা। ইতিমধ্যে নিজের কাজ দিয়ে দর্শকের মনে স্থান করে নিয়েছেন। পরিচালকের বিশ্বাস জুটি হিসেবে সবাই তাদের পছন্দ করবে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন