২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শাকিব খানের নতুন সিনেমা, নায়িকায় থাকছে চমক

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, ০৪ অক্টোবর ২০২২

শাকিব খানের নতুন সিনেমা, নায়িকায় থাকছে চমক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: সম্প্রতি ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। যা এখন দেশের মানুষের কাছে ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়েছে।আলোচনা-সমালোচনার মধ্যে শাকিব ঘোষণা দিলেন তার নতুন সিনেমার। আর এবারের সিনেমা নির্মাণ করবেন রায়হান রাফি। আজ মঙ্গলবার এমন ঘোষণা দেন তারা।

রাফি বলেন, ‘আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব ভক্তদের অনুরোধ ছিল, আমি যেন শাকিব ভাইয়াকে নিয়ে সিনেমা বানাই। আমার নিজেরও অনেক ইচ্ছে ছিল। কিন্তু এমন কোনো গল্পে আমরা পৌঁছাতে পারছিলাম না, যে গল্পে আমাদের দুজনেরই বিশ্বাস হয়। অবশেষে আমার এবং আমাদের সিনেমাপ্রেমী দর্শকদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশি সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে আমার কোলাবোরেশন আসছে খুব শিগগিরই। ‘দামাল’-এর পর আমার সবচেয়ে বড় ভেঞ্চার নির্মিত হতে যাচ্ছে এসকে ফিল্মসের সঙ্গে।

আমার এই সিনেমার প্রযোজক হিসেবে আছেন ওটপি খান ও মনিরুজ্জামান। এর নায়ক হিসেবে আছেন সবার প্রিয় শাকিব খান। আর নায়িকা হিসেবে কে থাকছেন? তা সবার জন্য চমক রইল।’নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমার মধ্যদিয়ে একসঙ্গে প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন শাকিব-রাফি। আর খুব শিগগিরই আয়োজন করে সিনেমার ঘোষণা দেওয়া হবে বলে জানিয়েছেন এই নির্মাতা।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন