১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শীঘ্রই আসছে স্পাইডার-ওম্যান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, ২১ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: এবার মাকড়সা-মানবী তথা স্পাইডার-ওম্যানকে বড় পর্দায় দেখতে পারবেন দর্শকরা। ‘ক্যাপ্টেন মারভেল’ (২০১৯) ও ‘ব্ল্যাক উইডো’র (২০২০) পর নারীকেন্দ্রিক সুপার হিরোনির্ভর আরেকটি ছবি নির্মাণের ঘোষণা দিলো হলিউডের মারভেল স্টুডিওস।

নাম চূড়ান্ত না হওয়া নতুন ছবিটি পরিচালনা করবেন অলিভিয়া ওয়াইল্ড। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মাকড়সার ইমোজি শেয়ার করে পরোক্ষভাবে খবরটি জানিয়েছেন অলিভিয়া নিজেই। ‘ট্রন: লিগ্যাসি’ (২০১০), ‘কাউবয়েস অ্যান্ড এলিয়েন্স’ (২০১১) ও ‘রাশ’ (২০১৩) ছবিগুলোর সুবাদে অভিনেত্রী হিসেবে তার পরিচিতি দুনিয়াজোড়া।

ধারণা করা হচ্ছে, স্পাইডার-ওম্যানকে ঘিরেই তৈরি হবে ছবিটি। অনেকের অনুমান সে জেসিকা ড্রু। কারণ, মারভেল এন্টারটেইনমেন্টের টুইটার অ্যাকাউন্টে বলা হয়েছে, ‘গুপ্তচর, বেসরকারি গোয়েন্দা ও স্পাইডার-ওম্যান। জেসিকা ড্রু সম্পর্কে আমরা কী বলতে পারি? সত্যি বলতে সে সবই।’

পরিচালনায় অলিভিয়া ওয়াইল্ড পুরোপুরি আনাড়ি নন। গত বছর ‘বুকস্মার্ট’ নামের একটি কমেডি ছবি পরিচালনা করেন ৩৬ বছর বয়সী এই আমেরিকান তারকা। তার সঙ্গে মিলে এর চিত্রনাট্য লিখেছেন কেটি সিলভারম্যান। রাইটার্স গিল্ড অব আমেরিকা অ্যাওয়ার্ডসে এজন্য মনোনয়ন পান তারা।

ইনস্টাগ্রামে একটি স্টোরিতে কেটিকে ট্যাগ করে অলিভিয়া লিখেছেন, ‘আবারও আমরা একত্রিত হলাম। খুব ভালো লাগছে।’ মারভেল কমিকসের জনপ্রিয় চরিত্র ‘স্পাইডার-ম্যান’কে কেন্দ্র করে নির্মিত সিরিজের স্বত্ব সনি পিকচার্সের দখলে। এর সবশেষ কিস্তি গত বছর ‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’ মুক্তি পায়।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন