২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শুক্রবার মাছারাঙায় দেখুন বরিশালে নির্মিত দেহতরী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৩ অপরাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০১৯

আরিফ সুমন :: বরিশালে চিত্রায়িত জুঁই নিবেদিত ও আলিফ এন্টারটেইনমেন্ট প্রযোজিত অগ্রগামী প্রোডাকশন হাউজের ৬ষ্ঠ টেলিছবি দেহতরী শুক্রবার পহেলা মার্চ সকাল ১১ টায় ফের প্রচার হবে জনপ্রিয় চ্যানেল মাছরাঙা টিভিতে। এর আগে গত ২৩ ফ্রেব্রুয়ারি টেলিছবিটি মাছরাঙা টিভিতে প্রচার হয়েছিল।

জানা গেছে- বরিশালের সন্তান পরিচালক সুব্রত সঞ্জীব পরিচালিত ও কাজী নেওয়াজ ও শান্ত আসাদুজ্জামান রচনায় গত ফেব্রুয়ারি মাসে বরিশালের লাহারহাটের বিভিন্ন চমৎকার লোকেশনে এই টেলিছবিটি ধারণ করা হয়েছে।’

পরিচালক সুব্রত সঞ্জিব বরিশালটাইমসকে বলেন- এটি একটি অসাধারণ গল্প। মান্তা সম্প্রদায়ের নদীতে ১০০ বছরের অনিশ্চিত জীবনযাপন আর জেলে সম্প্রদায়ের অসহায় জীবনের চিত্র এই টেলিছবিটির মূল গল্প। এখানে দুই সম্প্রদায়ের নারী পুরুষের ভালোবাসার চমৎকার রসায়ন রয়েছে। কিছু দানবীয় চরিত্রের কারণে কিভাবে একটি মিষ্টি প্রেমের করুন পরিণতি হয় তা এই টেলিছবিতে তুলে ধরা হয়েছে। আমি সাধ্যমত চেষ্টা করেছি দর্শকদের জন্য ভালো কিছু উপহার দেয়ার। একটি ব্যতিক্রমী থিম নিয়ে ষ্টার তারকাদের পাশাপাশি বরিশালের উদীয়মান একঝাক অভিনয় শিল্পীদের সুযোগ দেয়া হয়েছে। বিচার করার দায়িত্ব দর্শকদের। তবে দর্শকেরা এই টেলিছবিটি মাছরাঙা টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে যে কোন সময় দেখতে পাবেন।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মামুনুর রশিদ, রওনক হাসান, শশী, গোলাম মোস্তফা, সুকান্ত মুখার্জী, মিন্টু কর, হৃদয়, সাদিয়া, হুমায়ুন কবির, জুয়েল মাহমুদ, আজিম, বিষু ঘোষ, মাছুম শরীফ, আরিফ সুমন, রেনেসা, সেহতাজ, সাদিয়া মেহজাবিন, জয় প্রকাশ বিশ্বাস, সোহাগ মৃধা, শাহজাদা শুভ, প্রিন্স সঞ্চয় সঞ্জু, শাওন, রক্তিম, লিটন, বিপ্লব, মাহমুদ, সাইদ, শিউলী মজুমদার, মামুন সরকার, জিসানসহ আরও অনেকে।

টেলিছবিটির প্রধান সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন শান্ত আসাদুজ্জামান। সহকারী হিসাবে ছিলেন প্রিন্স মেহেদী, ইমতিয়াজ অমিত ও প্রীতম। নিবার্হী প্রযোজক হিসাবে ছিলেন সামিউল আলম। টেলিছবিটি চিত্রগ্রহণ করেছেন মীর হান্নান।’’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন