১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শ্যালক হত্যার দায়ে দুলাভাই গ্রেফতার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২২ অপরাহ্ণ, ১৩ ডিসেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর::: পিরোজপুরের ভাণ্ডারিয়ায় ৪ বছরের এক শিশুকে হত্যার অভিযোগে তার দুলাভাই মারুফ খানকে (২৬) আটক করেছে পুলিশ। নিহত শিশুর নাম মো. হাসীব ।

থানা সূত্রে জানা যায়, নিখোঁজের তিন দিন পর বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় বাড়ি সংলগ্ন একটি ডোবার মাটি সরিয়ে হাসীবের মরদেহ উদ্ধার করে ভাণ্ডারিয়া থানা পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত মারুফকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তার বাড়ি ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার বটতলা এলাকায়।

স্থানীয় ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম বরিশালটাইমসকে জানান, উপজেলার গৌরীপুর ইউনিয়নের দক্ষিণ তেওয়ারীপুর গ্রামের দিনমজুর হাবিবুর রহমানের মেয়ে রিমা আক্তারে স্বামী মারুফ। রিমা আক্তার ঢাকায় একটি পোশাক করখানায় চাকরি করেন। বিয়ের পর থেকে মাদকাসক্ত মারুফ বিভিন্ন সময়ে স্ত্রীকে টাকার জন্য চাপ দিয়ে আসছিলেন। কিছুদিন আগে মারুফ স্ত্রীর কাছ থেকে জোরপূর্বক ব্যাংক থেকে ৭৫ হাজার টাকা তুলে নেয়। তাছাড়া শ্বশুরের ঘর থেকে সুটকেস কেটে নগদ ২৫ হাজার টাকা নিয়ে যান। সোমবার (৯ ডিসেম্বর) মারুফ শ্বশুর বাড়িতে এসে অটোরিকশা কেনার জন্য টাকা চায়। এতে তার শ্বশুর বাড়ির লোকজন আপত্তি জানায়।

‘পরে তিনি তার ছোট শ্যালক হাসীবকে নিয়ে ঘুরতে যাওয়ার কথা বলে বের হন। কিন্তু মারুফ শ্বশুর বাড়ি ফিরে আসলেও হাসীব ফিরে না আসায় পরিবারের লোকজনের সন্দেহ হয় এবং তাকে আটকে রাখে। সংবাদ পেয়ে বুধবার (১১ ডিসেম্বর) রাতে মারুফের চাচা ভাড়াটে সন্ত্রাসী নিয়ে তাকে ছাড়িয়ে আনতে গেলে। স্থানীয়রা মারুফকে ভাণ্ডারিয়া থানায় সোপর্দ করে। পরে নিহত হাসীবের বাবা হাবিবুর রহমান বাদী হয়ে ভাণ্ডারিয়া থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে মারুফ হাসীবকে হত্যার বিষয়টি স্বীকার করেন।

ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মাকসুদুর রহমান বরিশালটাইমসকে জানান, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিকে আদালতে পাঠানো হবে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন