২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শ্রীলঙ্কায় লিড নিয়েছে টাইগার যুবারা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৪৫ অপরাহ্ণ, ১৯ অক্টোবর ২০১৮

শ্রীলঙ্কা সফরে শুরুটা ভালো করেছে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল। দুইটি চারদিনের ম্যাচের প্রথমটিতে তৃতীয় দিন পর্যন্ত ম্যাচের চালকের আসনেই রয়েছে তৌহিদ হৃদয়ের দল।

তৃতীয় দিন শেষে টাইগার যুবারা ৯ উইকেট হাতে রেখে ৩৯ রানের লিড নিয়েছে। তৃতীয় দিন শেষে নিজেদের দ্বিতীয় ইনিংসে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দলের সংগ্রহ ১ উইকেটে ১৮ রান। এর আগে বাংলাদেশের করা ৩০৯ রানের জবাবে ২৮৮ রানে অলআউট হয়েছিল স্বাগতিকরা।

দ্বিতীয় দিন শেষে ১ উইকেটে ৬৫ রান করতে পেরেছিল শ্রীলঙ্কা। তৃতীয় দিনে তাদের লক্ষ্য বাংলাদেশের করা ৩০৯ রান টপকে লিড নেয়া। তবে টাইগার যুবাদের নিয়ন্ত্রিত বোলিংয়ে সেটি করতে পারেনি লঙ্কান যুবারা।

তৃতীয় দিনে বাকি ৯ উইকেট হারিয়ে তারা করতে পেরেছে ২২৩ রান। বাংলাদেশ পায় ২১ রানের লিড। লঙ্কানদের পক্ষে একমাত্র পঞ্চাশোর্ধ্ব ইনিংস খেলেন সোনাল দিনুশা। সেটিকে তিনি রূপ দেন সেঞ্চুরিতে। ২০২ বল খেলে করেন ১০০ রান।

টাইগার যুবাদের পক্ষে ৩টি করে উইকেট নেন অধিনায়ক তৌহিদ হৃদয় ও রাকিবুল হাসান। শরীফুল ইসলাম ও শাহীন আলম নেন দুটি করে উইকেট।

শেষ বিকেলে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি বাংলাদেশ। নয় ওভারে ১৮ রান তুলতে হারাতে হয়েছে ওপেনার তানজিদ হাসানের উইকেট। শেষদিন প্রান্তিক নওরোজ নাবিল ৭ ও মাহমুদুল হাসান জয় ৫ রান নিয়ে ব্যাট করতে নামবেন।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন