২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

সওজ’র অপারেটরকে মেরে হাত ভেঙে দিলেন আ.লীগ নেতার ছেলে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২০ অপরাহ্ণ, ২৯ মার্চ ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারে সড়ক ও জনপদ বিভাগের (সওজ) রোলার অপারেটর আসাদুজ্জামান অভিকে পিটিয়ে আহত করে ডান হাত ভেঙে দিয়েছে প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার ছেলে।

২৯ মার্চ (রোববার) দুপুরে সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ভাকুর্তার মোগড়াকান্দা সড়কে রাস্তায় ধুলো বালি উড়ার কারণে মেশিন দিয়ে রাস্তায় পানি দিচ্ছিলেন সড়ক ও জনপদ বিভাগের (সওজ) রোলার অপারেটর আসাদুজ্জামান অভি। এসময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ ব্যাপারির ছেলে রহমত ব্যাপারির সঙ্গে তার ঝগড়া হয়। ঝগড়ার জের ধরে রহমত আলী এক পর্যায়ে ওই অপারেটরকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে ডান হাত ভেঙে দিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা অভিকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকাবাসী ওই সন্ত্রাসীর কঠোর শাস্তি দাবি করেছেন। আহত ওই অপারেটর নোয়াখালীর বেগমগঞ্জ থানার আব্দুল্লাহপুর গ্রামের আব্দুল্লার ছেলে।

স্থানীয়রা জানান, ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ ব্যাপারির ছেলে রহমত আলী ওই এলাকায় সন্ত্রাসী কায়েম করেছেন। গত কয়েকদিন আগেও তিনি ওই এলাকায় একটি অফিসে হামলা চালিয়ে বিভিন্ন মালামাল লুটপাট করেন ও কয়েকজনকে পিটিয়ে আহত করে।

বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এনামুল হক। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন