২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সততা ও দক্ষতায় প্রশংসনীয় চরফ্যাশন থানার (ওসি তদন্ত) কার্তিক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১৪ অপরাহ্ণ, ০৯ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, ভোলা:: সততা ও দক্ষতায় প্রশংসনীয় চরফ্যাশন থানার পুলিশ পরিদর্শক কার্তিক চন্দ্র বিশ্বাস গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, দক্ষতার সাথে অপরাধ নিয়ন্ত্রণ, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদান রেখে চলেছেন ভোলার চরফ্যাশন থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস।

জানা যায়, গত ১৪ জানুয়ারী কিশোরগঞ্জ থেকে চরফ্যাশন এসে এক গামেন্টস কর্মী গণ ধর্ষণের শিকার হন। সংবাদ পেয়ে তাৎক্ষনিক ভিক্টিমকে উদ্ধার ও অজ্ঞাত নামা আসামীদের সনাক্ত করে দ্রæত গ্রেফতার করতে সক্ষম হন এই চৌকস পুলিশ পরিদর্শক কার্তিক চন্দ্র বিশ্বাস। এ ছাড়া তিনি মাদক উদ্ধার, দক্ষতার সঙ্গে বিভিন্ন সন্ত্রাস নিয়ন্ত্রণ, বাল্য বিয়ে প্রতিরোধ, ইভটিজিং বন্ধে ব্যাপক ভূমিকা রাখেন। থানায় সেবা প্রত্যাশিদের সেবা প্রদান করে ব্যাপক প্রসংসা অর্জন করেছেন।

চরফ্যাশন থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস বলেন- আমি দেশ ও দেশের মানুষের জন্য ভাল কাজ করার চেষ্টা করি। সেবা প্রত্যাশিদের সবটুকু সেবা দেয়ার চেষ্টা করি।
তার সঙ্গে কথা বলে জানা যায়, তিনি মাগুরা সরকারী হোসেন শহীদ সোহরাওয়াদী কলেজ থেকে ২০০৭ সালে প্রথম শ্রেনীতে বিএসসি পাস করেন। এরপর ২০১০ সালের ১ জুলাই পুলিশ বাহিনীতে সাব ইন্সপেক্টর পদে যোগদেন। ২০১৮ সালের ১৮ আগস্ট পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি পান। ওই বছরের ২ নভেম্বর চরফ্যাশন থানায় যোগদান করে ওসি তদন্ত হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

স্থানীয়রা জানান- সেবা প্রত্যাশিরা থানায় এসে পুলিশ পরিদর্শক কার্তিক চন্দ্র বিশ্বাস কাছ থেকে কোন প্রকার হয়নারী ছাড়াই কাঙ্খিত সেবা পেয়ে থাকেন। সেবা প্রত্যাশীরা তার সেবা পেয়ে সন্তোষ্ট।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন