২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সন্ধ্যা নামতেই দুই প্রেমিকার ওপর ঝাঁপিয়ে পড়ল দুই প্রেমিক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, ২৫ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: প্রেমের সম্পর্কের সূত্র ধরে দুই স্কুলছাত্রীকে বেড়াতে নিয়ে যান আনোয়ার হোসেন ও ওমর ফারুক ইমন নামে দুই প্রেমিক। সারাদিন বিভিন্ন এলাকায় ঘুরাফেরা করে তারা। তবে সন্ধ্যা নামার পরেই ধর্ষকরূপে দেখা যায় আনোয়ার ও ইমনকে। তারা ধর্ষণ করতে তাদের প্রেমিকার ওপর ঝাঁপিয়ে পড়ে।

তারা সোহাগ নামে এক যুবকের সহযোগিতায় ওই দুই স্কুলছাত্রীকে একটি বাড়িতে নিয়ে যায়। পরে সেখানে একজনকে ধর্ষণ করে তার প্রেমিক। অপর স্কুলছাত্রীকে তার প্রেমিক ধর্ষণের চেষ্টা করলে সে চিৎকার করে। চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ওই দুই স্কুলছাত্রীকে উদ্ধার করে। এ সময় আনোয়ার এবং ইমন পালিয়ে যায়। মঙ্গলবার রাতে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বুধবার বিকেলে ওই দুই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে তেঁতুলিয়া থানায় ধর্ষণ ও ধর্ষণচেষ্টার দুটি মামলা করেন। পুলিশ ওই দুই প্রেমিক ও তাদের সহযোগী সোহাগকে গ্রেফতার করেছে।

গ্রেফতার হলেন, তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের কাউরগছ এলাকার হাফিজ উদ্দিনের ছেলে ওমর ফারুক ইমন, একই এলাকার দারাজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন ও একই ইউনিয়নের বামনপাড়া এলাকার এনামুল হকের ছেলে সোহাগ।

তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম বলেন, দুই স্কুলছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণচেষ্টার ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের এক সহযোগীকেও গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় দুটি মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন