১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সপরিবার করোনা আক্রান্ত আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৪ অপরাহ্ণ, ০২ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন, রাশিয়ার প্রধানমন্ত্রী মিখাইল মিশুস্তিন আগেই করোনাভাইরাস সংক্রমণের শিকার হয়েছেন। সেই তালিকায় নতুন সংযোজন আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোল পাশিনিয়ান। ফেসবুক পোস্টে তিনি নিজেই তার করোনা সংক্রমণের কথা ঘোষণা করেছেন। তিনি জানান, তিনি একা নন, তার গোটা পরিবার করোনা পজিটিভ। তাই সপরিবার আগামী কিছু দিন, সুস্থ হয়ে ওঠা না পর্যন্ত হোম কোয়ারেন্টিনে কাটাবেন।

ফেসবুক পোস্টে আর্মেনিয়ার প্রধানমন্ত্রী বলেন, আমার নিজের কোনো উপসর্গ ছিল না। করোনার বিরুদ্ধে যারা একদম সামনে থেকে লড়াই চালাচ্ছেন, তাদের সঙ্গে দেখা করার পরিকল্পনা ছিল। তার আগে নিজের করোনা টেস্ট করিয়ে নিতে চেয়েছিলাম।

সেই রির্পোট হাতে পেয়েই প্রধানমন্ত্রী জানতে পারেন তিনিও কভিড-১৯ রোগে আক্রান্ত। এরপর পরিবারের অন্য সদস্যদেরও নমুনা পরীক্ষা করতে পাঠানো হলে, প্রত্যেকের রিপোর্ট পজিটিভ এসেছে।

আর্মেনিয়ার জনসংখ্যা প্রায় ৩০ লাখ। এখনো পর্যন্ত এই দেশটিতে ৯ হাজার চারশ দু’জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে একশ ৩৯ জনের। করোনা সংক্রমণের হার বাড়লেও এখনই দেশজুড়ে লকডাউন করার পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন নিকোল।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন