২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সম্পত্তির বিরোধ: বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২০ অপরাহ্ণ, ০৫ জুলাই ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে গোপালগঞ্জের কোটালীপাড়ায় কুলসুম বেগম নামে এক বৃদ্ধা সৎমাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতর স্বামী সবর আলি সিকদারের প্রথম স্ত্রীর ছেলে, ছেলে বউ, মেয়েরা বৃদ্ধা মাকে পিটিয়ে, শরীরে গরম পানি ঢেলে ও শুকনা মরিচের গুড়া ছিটিয়ে হত্যা করে।

শনিবার (৪ জুলাই) সকালে উপজেলার রাধাগঞ্জ ইউপির রাজিন্দার পাড় গ্রামে এ ঘটনা ঘটলে রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধা কুলসুমের মৃত্যু হয়।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান জানান, শনিবার সকালে আলি সিকদারের স্ত্রী কুলসুম বেগমের বড় সতিন রিজিয়া বেগমের ছেলে, মেয়ে, ছেলে বউসহ পরিবারের আরো বেশ কয়েকজন কুলসুমকে বেদম মারপিট করে। আশঙ্কাজনকভাবে প্রথমে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে তিনি রাত সাড়ে ৮টার দিকে মারা যান।

তিনি আরো জানান, এ ঘটনায় নিহতের ভাই কালাম ফকির বাদী হয়ে সাতজনকে আসামি করে রাতেই থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করেছে এবং ময়নাতদন্তের জন্য নিহতের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন