১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাঁকো থেকে খরস্রোতা খালে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, ০৩ আগস্ট ২০২২

সাঁকো থেকে খরস্রোতা খালে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ভোলার চরফ্যাশন উপজেলায় সাঁকো থেকে খরস্রোতা খালে পড়ে নিশাদ নামে এক শিশুর মৃত্যু হয়েছে। একই ঘটনায় নিশাদের সহপাঠী ইয়াছিন এখনও নিখোঁজ রয়েছে। বুধবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে মরকখালী খালের ওপরের সাঁকো থেকে পড়ে এই দুর্ঘটনা ঘটেছে।

নিখোঁজ ইয়াছিনকে খুঁজে পেতে উদ্ধার তৎপরতায় চালাচ্ছে চরফ্যাশন স্টেশনের ফায়ার সার্ভিসের কর্মীসহ গ্রামবাসীরা।

নিহত নিশাদ ওমরাবাজ গ্রামের আবু জাহারের ছেলে এবং নিখোঁজ ইয়াছিন একই গ্রামের জামাল উদ্দিনের ছেলে। তারা দুজনই ওমরাবাজ গ্রামের পশ্চিম ওমরাবাজ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। এই দুর্ঘটনায় এক শিশু শিক্ষার্থীর মৃত্যু ও অপর শিক্ষার্থীর নিখোঁজের ঘটনায় গ্রামজুড়ে শোকের ছায়া নেমেছে।

পশ্চিম ওমরাবাজ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অহিদুর রহমান বরিশালটাইমসকে জানান, দুই শিক্ষার্থী স্কুল ছুটির পর বাড়ি না ফেরায় অভিভাবকরা বিদ্যালয়ে ছুটে আসেন। প্রথম শিফট ছুটির পর শিশুরা বাড়ি চলে গেছেন বলে নিশ্চিত হয়ে অভিভাবকরা আবার বাড়ি ফিরে যান। পরে বাড়ি আশেপাশে শিশুদের খোঁজা-খুঁজি শুরু করেন অভিভাকরা।

খোঁজা-খুজির একপর্যায়ে বাড়িসংলগ্ন খালের ওপর নির্মিত সাঁকোর এক প্রান্তে শিশুদের জুতা পাওয়া যায়। সাঁকোর গোড়ায় জুতার সূত্র ধরে খালের মধ্যে শিশুদের অনুসন্ধান শুরু হয়। এ সময় খবর দেওয়া হয় চরফ্যাসশন ফায়ার সার্ভিস স্টেশনে।

চরফ্যাশন ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার আসাদুজাম্মান বরিশালটাইমসকে জানান, ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মরকখালী খালের উপর সাঁকো এলাকায় অনুসন্ধান শুরু করেন। পরে সাঁকোর কয়েক গজের মধ্যেই নিশাদের মরদেহ উদ্ধার করে তারা। তবে এখনো ইয়াছিনের সন্ধান পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসকর্মী এবং গ্রামবাসীরা ইয়াছিনের সন্ধানে খালজুড়ে সন্ধান অব্যহত রেখেছেন।

ঘটনাস্থলে শশীভূষণ থানা পুলিশের একটি টিম অবস্থান নিয়েছে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন