২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশালটাইমস”

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২০ অপরাহ্ণ, ০৫ জুলাই ২০২০

আপনি কি ‘বরিশালটাইমস’ সাংবাদিক পরিবারের গর্বিত সদস্য হতে চান? আপনার অনুসন্ধানী সংবাদ-ফিচারে আলোড়িত-আন্দোলিত করতে চান দেশ-বিদেশের খবরপ্রিয় মানুষকে?

বৃহত্তর বরিশাল বিভাগের জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘বরিশালটাইমস’র মাধ্যমে দেশে বিদেশে অবস্থানরত বরিশাল বিভাগের সকলের কাছে তাৎক্ষণিক সংবাদসহ নিত্য নতুন তথ্যসেবা পৌছে দেয়ার লক্ষ্যে আমরা খুঁজছি প্রযুক্তিপ্রিয়, সৃষ্টিশীল একদল উদ্যমী তরুণ-তরুণী; যারা সমাজটাকে বদলে দিতে আগ্রহী এবং তথ্য প্রযুক্তির প্রতি যাদের রয়েছে অপরিসীম আগ্রহ।

যারা অনলাইন সাংবাদিকতায় নিজেকে প্রমাণ করতে চান- ‘বরিশালটাইমস ডটকম’ -এ তাদের জন্য রয়েছে অবারিত সুযোগ। সংক্ষিপ্ত জীবন-বৃত্তান্তসহ (সিভি) আবেদনপত্র দ্রুত পাঠিয়ে দিন barishaltimes@gmail.com ঠিকানায়।

জেলা প্রতিনিধি: সাংবাদিকতা পেশায় পূর্ব অভিজ্ঞতা থাকা অত্যাবশ্যক। বরগুনা, পটুয়াখালী, পিরোজপুর জেলায় একজন করে জেলা প্রতিনিধি নিয়োগ করা হবে।

উপজেলা প্রতিনিধি: সাংবাদিকতা পেশায় পূর্ব অভিজ্ঞতা থাকা আবশ্যক। বরিশাল জেলার উজিরপুর, আগৈলঝাড়া, হিজলা, মেহেন্দিগঞ্জ, বানারীপাড়া; বরগুনা জেলার পাথরঘাটা, বামনা, আমতলী, তালতলী; পটুয়াখালী জেলার গলাচিপা, মির্জাগঞ্জ, রাঙ্গাবালী; পিরোজপুর জেলার নাজিরপুর, নেছারাবাদ, ভান্ডারিয়া, কাউখালি, ইন্দুরকানি; ঝালকাঠি জেলার রাজাপুর, নলছিটি ও কাঁঠালিয়া উপজেলায় একজন করে উপজেলা প্রতিনিধি নিয়োগ করা হবে।

ক্যাম্পাস প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়, শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম), ব্রজমোহন বিশ্ববিদ্যালয় কলেজ, বরিশাল পলিটেকনিক ইন্সটিটিউট-সহ বৃহত্তর বরিশাল বিভাগের সকল সরকারি ও বেসরকারি কলেজ, সমমানের মাদ্রাসা ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান থেকে একজন করে অবৈতনিক ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ করা হবে। প্রার্থীকে ই-মেইল এর মাধ্যমে সংবাদ প্রেরণে সক্ষম ও পারদর্শী হতে হবে।

প্রবাস প্রতিনিধি: বিশ্বের যে সব দেশে বৃহত্তর বরিশাল বিভাগের উল্লেখযোগ্য সংখ্যক লোকের বসবাস রয়েছে সেসব দেশসমূহ থেকে এক বা একাধিক প্রবাস প্রতিনিধি নিয়োগ করা হবে। প্রার্থীকে ই-মেইল এর মাধ্যমে সংবাদ প্রেরণে সক্ষম হতে হবে।

সকল আবেদনকারীকে barishaltimes@gmail.com ই-মেইলে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, ছবি ও নিজের তৈরি করা দুই/তিনটি নমুনা প্রতিবেদনসহ আবেদন করতে হবে। যে কোন প্রয়োজনে ০৪৩১-৬৪৮০৭ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।’ বিজ্ঞপ্তি

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন