২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাংবাদিকদের ওপর হামলা ঘটনায় বরিশালের সাংবাদিকদের প্রতিবাদ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫৫ অপরাহ্ণ, ২৬ ডিসেম্বর ২০১৮

ঢাকা-১ আসনের নবাবগঞ্জে দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের সাংবাদিকদের ওপর হামলা ও পেশাগত কাজে ব্যবহৃত গাড়ি ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা।

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব

বুধবার (২৬ ডিসেম্বর) এক বিবৃতিতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নেতারা নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বুধবার সংগঠনের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন এক বিবৃতিতে জানান, পেশাগত কাজে নিয়োজিত সাংবাদিকদের ওপর হামলা করা নিন্দনীয়। এই ঘটনা সংবাদকর্মীদের দুশ্চিন্তার বিষয়। ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয় ওই বিবৃতি থেকে।

ন্যাশনাল ডেইলি ব্যুরো চিফ অ্যাসোসিয়েশন বরিশাল

সংগঠনের সভাপতি পুলক চ্যাটার্জী ও সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিন সাংবাদিকদের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তারা এক বিবৃতিতে বলেন, সাংবাদিকদের ওপর হামলাকারীরা দেশের শত্রু। তারা বাকস্বাধীনতার ওপর হানা দিয়েছে।

এছাড়াও সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস ও সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদার, বরিশাল টেলিভিশন মিডিয়া অ্যাসোসিয়েশনের সভাপতি হুমায়ন কবির ও সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিন, নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের সভাপতি হাসিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, সাংবাদিক ইউনিয়ন বরিশালের আহ্বায়ক গোপাল সরকার ও সদস্যসচিব জাকির হোসেন এবং বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন বরিশাল বিভাগীয় কমিটির সভাপতি সাঈদ পান্থ।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন