২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাংবাদিকদের চ্যালেঞ্জ ছুড়ে দিলেন আসম ফিরোজ এমপি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪৯ অপরাহ্ণ, ০৩ ডিসেম্বর ২০২০

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফলে ‘সাংবাদিকদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে আসম ফিরোজ এমপি বলেন, ‘আপনারা যত খুশি পারেন আমার বিরুদ্ধে লেখেন, বিগত দিনেও লিখেছেন, কিছু হয়নাই। ভবিষ্যতেও কিছু হবেনা। আমি আসম ফিরোজ, রাজনীতিতে আসম ফিরোজই আছি।’

বৃহস্পতিবার বিকালে ইলিশ চত্ত্বরে পৌর আওয়ামী লীগ (একাংশের) উদ্যোগে আয়োজিত সমাবেশে তিনি আরও বলেন,‘ আপনারা একটি বিশেষ এজেন্ডা বাস্তায়নের জন্য কাজ করছেন। কেশবপুর জোড়া খুন আসামীরা ঘুরে বেড়াছে, পুলিশ তাদেরকে গ্রেপ্তার করছেনা।

বাউফল শহরে তাপস খুনের আসাসামীরা জামিনে এসে উল্লাস করছে আপনারা তা লিখছেন না। কেবল আমার বিরুদ্ধে লিখেন।’

সমাবেশটি বঙ্গবন্ধু জন্ম শতবর্ষ উপলক্ষে আয়োজন করা হলেও সেখানে বঙ্গবন্ধু সম্পর্কে কোন আলোচনা না করে কেবল বাউফল পৌরসভার মেয়র ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক জুয়েলকে নিয়ে বিষদাগার করা হয়েছে। এ ঘটনায় উপজেলা ও পৌর আওয়ামী লীগের অধিকাংশ নেতা কর্মীরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে। এবং উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ক্ষোভ প্রকাশ করা হয়েছে।

পৌর আওয়ামী লীগের সভাপতি (একাংশ) ইব্রাহিম ফারুকের সভাপতিত্বে ওই সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার নিশু, যুব লীগ নেতা মনির মোল্লা, ইব্রাহিম খলিল, মামুন খান, কাউন্সিলর ফরাহাদ এবং ছাত্রলীগ নেতা রুবেল প্রমুখ।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন