২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাংবাদিকের মা-বাবাকে অচেতন করে ঘরে চুরি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, ২৪ মে ২০২২

সাংবাদিকের মা-বাবাকে অচেতন করে ঘরে চুরি

লালমোহন (ভোলা) প্রতিনিধি:: ভোলার লালমোহনে এক সাংবাদিকের মা-বাবাকে অচেতন করে বসতঘরে চুরির ঘটনা ঘটেছে। সোমবার রাতে উপজেলার বদরপুর ইউনিয়নের বগিরচর এলাকায় এ ঘটনা ঘটে। ওই সাংবাদিক হলেন ঢাকার ইংরেজি দৈনিক ‘দ্য বিজনেস পোস্ট’র সিনিয়র রিপোর্টার হাসান আল জাবেদ। এসময় ঘরে থাকা নগদ ২৪ হাজার টাকা, কিছু অলঙ্কারসহ গুরুত্বপূর্ণ মালামাল চুরি হওয়ার দাবি করেন সাংবাদিক জাবেদ।

তিনি জানান, সোমবার রাতে তার বয়স্ক বাবা ও মা আলাদা বিছানায় ঘুমিয়ে পড়েন। এরপর গভীর রাত থেকে ভোররাতের মধ্যে কোনো এক সময়ে হালিমা খাতুনের বালিশটি কেউ টান দিলে তার ঘুম ভেঙে যায়। এসময় তিনি প্রতিবেশী হারিছ গোলদারের ছেলে সোহেলকে দেখে চিৎকার দিলে সে দ্রুত পালিয়ে যায়। এরপর তিনি আবারও অচেতন হয়ে পড়েন।

হাসান আল জাবেদ আরও জানান, মঙ্গলবার সকালে তাদের এক আত্মীয় তাদের বাড়িতে গেলে তার মা ও বাবা আব্দুল জলিল মাস্টারকে ঘুমানো অবস্থায় দেখেন, অনেকক্ষণ ডাকাডাকির পর দেখেন তারা অচেতন। পরে তাদের সহযোগিতায় স্থানীয়ভাবে দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তার দাবি, হারিছ গোলদার নিজেও এলাকায় দুর্ধর্ষ চোর হিসেবে পরিচিত। এর আগে গত ৫-৬ বছরে তাদের বাড়িতে দুইবার সিঁধ কেটে চুরি হয়েছে। ধারণা করা হচ্ছে, নেশাজাতীয় কিছু স্প্রে অথবা খাবারের সঙ্গে চেতনানাশক কিছু খাইয়ে তাদের অচেতন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত থাকতে পারে। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হবে।

এব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ সংক্রান্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন