২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাংবাদিক ও সহকারী কমিশনার স্ত্রীর কোভিড-১৯ শনাক্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০২ অপরাহ্ণ, ১২ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: বেসরকারি টেলিভিশন চ্যানেল ২৪ এর জ্যেষ্ঠ প্রতিবেদক আব্দুল্লাহ আল ইমরান এবং তার স্ত্রী কেরানীগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আবদুল্লাহ তিন্নি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা দু’জনই এখন ঢাকায় নিজেদের বাসায় আইসোলেশনে আছেন।
গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথ বলেন, কেরানীগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আবদুল্লাহ তিন্নি করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন। তার স্বামী চ্যানেল টোয়েন্টিফোরের আব্দুল্লাহ আল ইমরানও আক্রান্ত। সোমবার দু’জনের রিপোর্ট জেনেছি, পজিটিভ হয়েছে।

তিনি জানান, তিন-চার দিন আগে তিন্নি অসুস্থ বোধ করছিলেন, করোনাভাইরাসের উপসর্গও ছিল। তার স্বামী ইমরানও অসুস্থ থাকায় অস্বস্তি বোধ ছিল। পরে দুজনের নমুনা সংগ্রহ করে কেরানীগঞ্জে টেস্ট করা হয়। রিপোর্ট গতকাল পেয়েই আইসোলেশনে থাকতে বলা হয়েছে।

এই প্রথম কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনের কেউ আক্রান্ত হলেন জানিয়ে ইউএনও বলেন, কীভাবে তাদের সংক্রমণ হয়েছে তা বলা মুশকিল। তিন্নি উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ ও অন্যান্য কাজের তদারকিতে সম্পৃক্ত ছিলেন। সাংবাদিক স্বামীও আক্রান্ত। যা-ই হোক, এখন সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে।

সোমবার সহকারী কমিশনার তিন্নি ছাড়াও কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর মোবারক হোসেন জানিয়েছেন।

তিনি বলেন, এখন পর্যন্ত এ উপজেলায় ৩২৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের মধ্যে মারা গেছেন আটজন। সুস্থ হয়েছেন ৩৫ জন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন