২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাংবাদিক ফাহিম ফিরোজের পিতার ইন্তেকাল, শোকপ্রকাশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, ২৪ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের তরুণ সাংবাদিক ফাহিম ফিরোজের বাবা রেজ্জাক হাওলাদার (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার রাত সোয়া ৮টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রেজ্জাক হাওলাদার ঝালকাঠি সদরের পরমহল গ্রামের বাসিন্দা।

এদিকে ভাইয়ের মৃত্যুর সংবাদ শুনে রেজ্জাক হাওলাদারের ছোট বোন জাহানারা বেগম জানু হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে ঝালকাঠি হাসপাতালে ভর্তি করলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

সাংবাদিক ফাহিম ফিরোজের পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃত্তি দিয়েছেন বিভিন্ন মহল।

গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহামুদ, নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশালের সভাপতি হাসিবুল ইসলাম, সাধারণ সম্পাদক খন্দকার রাকিব, দৈনিক বিপ্লবী বাংলাদেশ’র প্রকাশক ও সম্পাদক মুুক্তিযোদ্ধা নূরুল আলম ফরিদ, ভারপ্রাপ্ত সম্পাদক তালুকদার মো: সোহেল, নির্বাহী সম্পাদক এবং বার্তা প্রধান আহমেদ জালাল প্রমুখ।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন