২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

সাংবাদিক হাসিবুল ইসলামের আজকের বার্তায় যোগদান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, ২৫ জুন ২০১৯

সাংবাদিক হাসিবুল ইসলামের আজকের বার্তায় যোগদান

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল থেকে বহুল প্রকাশিত দৈনিক আজকের বার্তা পত্রিকায় যোগদান করেছেন সাংবাদিক হাসিবুল ইসলাম। গত শুক্রবার তিনি জনপ্রিয় এই পত্রিকাটিতে বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন। এর আগেও হাসিবুল ইসলাম দৈনিক আজকের বার্তায় কাজ করেছিলেন।

বর্তমানে তিনি জাতীয় দৈনিক সময়ের আলো’র নিজস্ব প্রতিবেদক হিসেবে বরিশাল বিভাগীয় শহরে কাজ করছেন। এছাড়া জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বরিশালটাইমস’র বার্তা সম্পাদক হিসেবে নিয়োজিত রয়েছেন।

তরুণ এই সংবাদকর্মী ২০০৮ সালে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক বরিশাল বার্তা পত্রিকায় লেখালেখির মাধ্যেমে সাংবাদিকতা শুরু করেন।

পরবর্তীতে তিনি সত্য সংবাদ, বাংলারবনে, আজকাল, প্রথম সকালসহ একাধিক আঞ্চলিক দৈনিকেও কর্মরত ছিলেন। তবে হাসিবুল ইসলাম অনলাইন নিউজপোর্টাল বাংলামেইলে কাজ করে বেশিমাত্রায় আলোচিত হয়েছে। এছাড়া তিনি জাতীয় দৈনিক আমাদের সময়, অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজসহ একাধিক পত্রিকায় কাজ করেন।

বরিশাল প্রেসক্লাব সভাপতি ও দৈনিক আজকের বার্তা পত্রিকার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল জানিয়েছেন- হাসিবুল ইসলাম অত্যান্ত ভাল মানের সংবাদকর্মী। তিনি মুক্ত চিন্তায় বিশ্বাসী এবং স্বাধীনতার স্বপেক্ষ অনেক লেখালেখি করেন।

বর্তমান চ্যালেঞ্জিং সময়ে হাসিবুল ইসলামের এই যোগদান পত্রিকাটিকে আরও গতিশীল করতে সহায়ক ভুমিকা রাখবে বলে মনে করেন তিনি।

যোগদানের পরে হাসিবুল ইসলাম তাৎক্ষণিক পতিক্রিয়ায় জানিয়েছেন- আজকের বার্তার মত একটি পত্রিকার গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব নেওয়াটা আনন্দের। তিনি আগামীদিনগুলো পত্রিকাটির মান উন্নয়নে পদক্ষেপ রাখবেন বলে আশা প্রকাশ করেছেন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন