১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাংসদ আবুল হাসানাত আব্দুল্লাহর মহানুভবতায় আ’লীগ নেতার উন্নত চিকিৎসা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০১ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: করোনাকালীণ সময়ে অসুস্থ্য প্রবীণ আওয়ামী লীগ নেতার উন্নত চিকিৎসার ব্যবস্থা ও ব্যয়ভার বহন করে মহানুভবতার দৃষ্টান্ত স্থাপণ করলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি (মন্ত্রী পদমর্যদা) আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কারপ্রাপ্ত মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু জানান, গত কয়েকদিন যাবত তার পিতা গৌরনদী উপজেলা আওয়মী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ অসুস্থ হয়ে পরেন। করোনার কারনে বাসায় তার চিকিৎসা সেবা চলছিলো। এরই মধ্যে তার (পিকলু) এক চাচা মৃত্যুবরণ করেন।

তিনি আরও জানান, তার বাবার অসুস্থতার বিষয়টি তাৎক্ষনিক জানার পরপরই জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বাসায় এ্যাম্বুলেন্স পাঠিয়ে বাবা কালিয়া দমন গুহ’কে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান এবং সেখানে উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন। অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর মহানুভবতায় অসুস্থ্য কালিয়া দমন গুহ এখন অনেকটাই সুস্থ্য বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান পিকলু। সেই সাথে এমপি আবুল হাসানাত আব্দুল্লাহর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন কালিয়া দমন গুহর পরিবারের সদস্যরা।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন