১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাংসদ হারুন এমপির পক্ষ থেকে ২ হাজার পরিবার পাচ্ছেন ঈদ উপহার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৫ অপরাহ্ণ, ১৮ মে ২০২০

ঝালকাঠি প্রতিনিধি: আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে হোম কোয়ারেন্টাইনে থাকা কর্মহীন ও শ্রমজীবি মানুষের জন্য ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্জ বজলুল হক হারুন এমপির পক্ষ থেকে রাজাপুর ও কাঠালিয়া এলাকার ২ হাজার পরিবার পাচ্ছেন ঈদ উপহার সামগ্রী। এ উপলক্ষে উপজেলার গালুয়া ইউনিয়নের পশ্চিম কানুদাসকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাম সাইক্লোন সেল্টারে চলছে প্যাকেট প্রস্তুতির কাজ।

এ বিষয়ে আলহাজ্জ বিএইচ হারুন এমপির অ্যাম্বাসেডর রাজাপুর উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান জানান, এমপি মহোদয় ২য় পর্যায়ে রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলায় ২ হাজার পরিবারকে ঈদ উপহার দিবেন। উপহার হিসেবে দেওয়া প্রতি প্যাকেটে থাকবে পাঁচ কেজি চাল, তিন কেজি আলু, এক কেজি পিয়াজ, এক কেজি ডাল, তিন প্যাকেট সেমাই, ড্যানিস দুধ একটি, চিনি এক কেজি ও তৈল এক লিটার।

গালুয়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্জ মজিবুল হক কামাল জানান, এমপি মহোদয়ের ব্যক্তিগত তহবিল থেকে রাজাপুর ও কাঠালিয়া উপজেলায় গত একমাস আগে প্রাথমিক পর্যায় ২ হাজার পরিবারকে উপহার সামগ্রী দিয়েছেন এখন ঈদ উপলক্ষে ২য় পর্যায়ে হোম কোয়ারেন্টাইনে থাকা কর্মহীন ও শ্রমজীবি মানুষের জন্য তার পক্ষ থেকে এবং দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এর সৌজন্যে মঙ্গলবার (১৯মে) সকালে রাজাপুর উপজেলা পরিষদ চত্বরে এ উপহার সামগ্রী দেওয়ার মধ্যে দিয়ে ২য় পর্যায়ের কার্যক্রম শুরু করা হবে। তিনি আরও বলেন ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন