১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩০ পূর্বাহ্ণ, ০৪ এপ্রিল ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: যুদ্ধাপরাধের দায়ে সাজাপ্রাপ্ত জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তি চেয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় বহিষ্কার হয়েছেন ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিহাদুল ইসলাম।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জিহাদুল ইসলাম ঢাকায় অবস্থিত বঙ্গবন্ধু আইন কলেজের শিক্ষার্থী। এর আগে তিনি সরকারি রাজেন্দ্র কলেজের ছাত্র ছিলেন। তিনি ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বাসিন্দা।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বহিষ্কৃত জিহাদুল ইসলাম গত ২৯ মার্চ তারিখে তার জিহাদুল ইসলাম নামের ফেসবুক পেইজ থেকে জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর কারামুক্তির দাবি করেন। বিষয়টি নজরে আসলে বৃহস্পতিবার রাতে জরুরী সভা করে জিহাদুলকে বহিষ্কার করা হয়।

এই ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে নাটক করে বেশিক্ষণ টিকে থাকা যায় নাহ। অনেকেই সুযোগ বুঝে বোল পাল্টে দলে ভীরে, কিন্তু সময় হলেই তাদের আসল চরিত্র বের হয়ে আসে। সাঈদীর মুক্তি চাওয়া বাংলাদেশ ছাত্রলীগের আদর্শের পরিপন্থী।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন