২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাউন্ডবক্সে লুকানো ২২ কেজি গাঁজা উদ্ধার (!)

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১৪ পূর্বাহ্ণ, ১২ আগস্ট ২০২২

সাউন্ডবক্সে লুকানো ২২ কেজি গাঁজা উদ্ধার (!)

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কুমিল্লার দাউদকান্দিতে পিকআপে থাকা সাউন্ডবক্সে তল্লাশি চালিয়ে ২২ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ সময় আজাদ হোসেন (২৩) নামে ওই পিকআপের চালককে আটক করা হয়।

বৃহস্পতিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর এলাকার পেন্নাই বাসস্ট্যান্ডে এ অভিযান পরিচালনা করে গৌরীপুর ফাঁড়ি পুলিশ।

আটককৃত আজাদ হোসেন ফেনী সদর উপজেলার পদুয়া দীঘির পাড় গ্রামের মো. হোসেন মিয়ার ছেলে। বর্তমানে সে কুমিল্লার চৌদ্দগ্রামের ফাল্গুনকরা গ্রামের পারুল ডাক্তারের বাড়িতে ভাড়ায় থাকেন।

গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) রকিবুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার গৌরীপুর পেন্নাই বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় কুমিল্লাগামী একটি পিকআপ তল্লাশি চালিয়ে সাউন্ড বক্সের ভিতর থেকে ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পিকআপে থাকা দুটি সাউন্ডবক্সের ভিতরে ১ কেজি করে ২২টি পলিথিনের প্যাকেট ২২ কেজি গাঁজা ছিল।

আটক আজাদ হোসেনের বিরুদ্ধে দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা তিনি।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন