২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাকিবকে নিয়ে ভারত আর্মির প্রতারণা!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১৩ অপরাহ্ণ, ০৬ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: ভারত আর্মির পক্ষ থেকে আন্তর্জাতিক বর্ষসেরা খেলোয়াড় পুরুষ ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছিলেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। যেখানে ভোটে সাকিব এগিয়ে থাকলেও বিজয়ী ঘোষণা করা হয় ইংল্যান্ডের বেন স্টোকসকে।

সম্প্রতি টুইটারে সেরা অলরাউন্ডারদের নিয়ে করা একটি পোলে বাংলাদেশি ভক্তদের থেকে ব্যাপক সাড়া পায় তারা। টুইটারের পোলটিতে সাকিব বিপুল ব্যবধানে অন্যান্য অলরাউন্ডারদের থেকে এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত বিশ্বকাপজয়ী ইংলিশ তারকা বেন স্টোকসকে বিজয়ী ঘোষণা করে তারা; এতে সমালোচনার মুখে পড়ে ভারত আর্মি।

যেখানে শুরু থেকেই ভোটিংয়ে এগিয়ে ছিলেন সাকিব; কিন্তু এগিয়ে থাকলেও সবশেষ দেখা গেল সাকিবকে বিজয়ী ঘোষণা করেনি ভারতীয় ক্রিকেটপ্রেমীদের নিয়ে গড়া সংগঠন ভারত আর্মি।

ভোট শেষ হওয়ার সময় প্রায় ১৪ হাজার ভোটের ৮২ ভাগ ভোট পেয়ে এতে নিরঙ্কুশ জয় লাভ করেন মাগুরার ছেলে সাকিব। তবে হুট করেই ভোটের সময় শেষ হওয়ার একদিন পর ভারত আর্মি ঘোষণা দেয় তাদের এই পুরস্কারে ভোট ছাড়াও দেখা হবে খেলোয়াড়দের দলের জন্য পারফরম্যান্স কতটুকু কাজে লেগেছিল সেটিও। এই ঘোষণা সবার জন্য অবাক করে দেওয়া ব্যাপারই ছিল।

২০১৯ সালের বিশ্বকাপে সাকিব যথেষ্ট ধারাবাহিক ছিলেন স্টোকসের মতো, তার বিরুদ্ধে যেই জুয়াড়ির সাথে আলাপ গোপনের অভিযোগ সেটিও হয়েছিল গত বছর ২০১৮ সালে। বলা যায় খেলোয়াড়ের নীতি-নৈতিকতার দিক দিয়েও এই বছর সাকিব কোনো ভুল করেননি। ভোটেও সাকিব ছিলেন স্টোকসের তুলনায় বিশাল ব্যবধানে এগিয়ে। তাই ধারণা করা হচ্ছিল এই পুরস্কার সাকিবই পাবেন।

কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ভারত আর্মি ঘোষণা দেয় তাদের এই পুরস্কারের বিজয়ী ইংল্যান্ডের বেন স্টোকস! সাকিব ছাড়াও আরও তিন জন ছিলেন এই তালিকায়। নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন, ইংল্যান্ডের বেন স্টোকস ও অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন