২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সাক্ষ্য দিলে পরিণতি রিফাত শরীফের মতো হবে, হুমকি মিন্নির

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ, ০৯ জানুয়ারি ২০২০

বরগুনা প্রতিনিধি:: বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার দুই সাক্ষীর বাড়িতে সহযোগীদের নিয়ে মিন্নি হুমকি দিয়েছেন। তাই মিন্নির জামিন বাতিলের আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন রিফাত হত্যা মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মুজিবুল হক কিসলু।

বুধবার রিফাত হত্যা মামলার প্রথম সাক্ষীর দিন বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে মিন্নির জামিন বাতিলের আবেদন করা হয়। এদিন একই আদালতে এ মামলার প্রথম সাক্ষ্য দেন নিহত রিফাত শরীফের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ।

সাক্ষ্যগ্রহণ শেষে সাংবাদিকদের এ মামলার বাদীপক্ষের আইনজীবী মজিবুল হক কিসলু বলেন, গত ৪ জানুয়ারি বিকেলে রিফাত শরীফ হত্যা মামলার সাক্ষী জাকারিয়া বাবু এবং হারুন মৃধার বাড়িতে গিয়ে মিন্নিসহ আরও পাঁচজন তাদের সাক্ষী না দেয়ার জন্য হুমকি দেন। এ সময় মিন্নি তাদের বলেন, যদি তারা সাক্ষী দেয় তাহলে তাদের পরিণতিও রিফাত শরীফের মতো হবে। তাই সাক্ষীদের নিরাপত্তা এবং ভয়ভীতি দূর করার জন্য মিন্নির জামিন বাতিলের আবেদন করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার মিন্নির জামিন বাতিলের বিষয়ে আদালত আদেশ দেবেন বলেও জানান তিনি।

জামিন বাতিলের আবেদনের বিষয়ে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, যে অভিযোগে মিন্নির জামিন বাতিলের আবেদন করা হয়েছে, তা সম্পূর্ণ হয়রানিমূলক এবং এ অভিযোগ বিশ্বাসযোগ্যও নয়।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন