২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

সালমান শাহ’র সিনেমা দেখতে বরিশাল থেকে মধুমিতায় জেনি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: ‘চিত্রনায়ক সালমান শাহ আমার জন্মের আগেই মারা যান। আমি যখন ক্লাস ফাইভে পড়ি তখন টিভিতে সালমান শাহের সিনেমা দেখে তার ভক্ত হয়ে যাই। কি অসাধারণ তার অভিনয়, স্টাইল আর পর্দায় ভিন্ন মাত্রা যোগ করা স্বপ্নের নায়ক হয়ে ওঠেন আমার। আজ এই ক্ষণজন্মা নায়ক পৃথিবীতে নেই তবুও এই বাংলা চলচ্চিত্রের কোটি ভক্তের মাঝে তিনি বেঁচে আছেন। আমার প্রতিটা নিঃশ্বাসে বিশ্বাসে রয়েছেন আমার স্বপ্নের নায়ক সালমান শাহ।’ এভাবে আবেগে কান্না জড়িত কন্ঠে সময় নিউজকে কথাগুলো বলছিলেন বরিশালের ভোলা থেকে সালমান শাহের সিনেমা বড় পর্দায় দেখতে আসা আমেনা জেনি আলো।

তিনি বলেন, ছোটবেলা থেকে আমি সালমান শাহের ভক্ত। টিভিতে কিংবা ইন্টারনেটে তার সিনেমা দেখে মনের তৃপ্তি পেতাম না। বারবার মন চাইতো যদি বড় পর্দায় সালমান শাহের সিনেমা দেখতে পারতাম তাহলে কিছুটা হয়তো সার্থক হতাম। সেই ইচ্ছাটা আজ পূরণ হচ্ছে। প্রিয় নায়কের সিনেমা বড় পর্দায় দেখতে আমি বরিশালের ভোলা থেকে আজ সকালেই ঢাকা এসে পৌঁছেছি। বিকেলের শোতে ‘স্বপ্নের পৃথিবী’ সিনেমা দেখব। দীর্ঘদিন পুষে রাখা স্বপ্ন আজ বাস্তবে পূরণ হচ্ছে।
সালমান ভক্ত আলো ঢুলি কমিনিকেশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, এরকম আয়োজন সত্যিই প্রশংসার দাবিদার। প্রত্যেক বছর এরকম আয়োজন এ প্রজন্মের সালমান ভক্তদের বড় পর্দায় সিনেমা দেখার সুযোগ করে দিতে পারে।
গেল ১৯ সেপ্টেম্বর সালমান শাহের জন্মবার্ষিকী উপলক্ষে ঢুলি কমিউনিকেশন আয়োজন করে ‘সালমান জন্মোৎসব-২০১৯’। রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে উৎসব উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। উৎসব উদ্বোধক ছিলেন ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান।
প্রজন্ম থেকে প্রজন্মে সালমানের সিনেমা ছড়িয়ে দিতেই এই জন্মোৎসবের আয়োজন করা হয়েছে বলে জানান ঢুলি কমিউনিকেশনসের উদ্যোক্তারা।  ‘সালমান জন্মোৎসব-২০১৯’ মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহজুড়ে প্রদর্শিত হচ্ছে সালমান শাহ অভিনীত জনপ্রিয় ৬টি চলচ্চিত্র।
ছবিগুলোর মধ্যে  ২০ সেপ্টেম্বর প্রদর্শিত হয় সালমান শাহ ও মৌসুমি অভিনীত সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। ২১ সেপ্টেম্বর ‘তোমাকে চাই’, ২২ সেপ্টেম্বর ‘মায়ের অধিকার’, ২৩ সেপ্টেম্বর ‘চাওয়া থেকে পাওয়া’।
আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) চলছে ‘স্বপ্নের পৃথিবী’, ২৫ সেপ্টেম্বর চলবে ‘অন্তরে অন্তরে’ এবং ২৬ সেপ্টেম্বর ‘সত্যের মৃত্যু নেই’ সিনেমাটি প্রদর্শনের মধ্য দিয়ে উৎসবের সমাপ্তি ঘটবে।
1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন