২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সালিশ বৈঠকে দুপক্ষের সংঘর্ষে আহত ১৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৬ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: ভোলায় জুয়া খেলা নিয়ে মারধরের ঘটনায় গ্রাম্য সালিশের বৈঠকে দুপক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) দুপুরে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের রৌদেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

স্থানীয়রা জানায়, গত বুধবার (২০ নভেম্বর) জুয়া খেলাকে কেন্দ্র করে রাজাপুর ইউনিয়নের খালেক গ্রুপের হারুনের সঙ্গে পশ্চিম ইলিশা ১নং ওয়ার্ডের মামুন গ্রুপের মামুনের মারামারির ঘটনা ঘটে। মারামারির ঘটনা মীমাংসার জন্য শনিবার সকালে দুপক্ষকে নিয়ে রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন ও পশ্চিম ইলিশা ইউনিয়নের গণমান্য ব্যক্তিরা বৈঠকে বসেন।

এ সময় উভয় পক্ষের মধ্যে সমঝোতার মাধ্যমে আগামী শনিবার (৩০ নভেম্বর) চূড়ান্ত সালিশের দিন নির্ধারণ করা হয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ লাগে। এতে উভয়পক্ষের ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে সিরাজ, আমির, জহির, মামুন, আলাউদ্দিন, আল আমিন, ইব্রাহীম ও দুলালের নাম জানা গেলেও বাকিদের নাম জানা যায়নি।

রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন বলেন, সমঝোতার বিষয়ে উভয়পক্ষেকে নিয়ে বসে সালিশের দিন নির্ধারণ করি। এ সময় হঠাৎ উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ লাগে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রতন কুমার শীল বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। দুপক্ষের কেউই লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন