২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

সিএমএইচ হাসপাতালে ভর্তি সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩০ অপরাহ্ণ, ২১ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: জ্বর ও শারীরিক দুর্বলতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। বৃহস্পতিবার (২০ আগস্ট) সন্ধ্যায় তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদের ব্যক্তিগত সহকারী মোশাররফ আজমি বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গত এক সপ্তাহ ধরে ফেরদৌস ওয়াহিদ জ্বরে ভুগছেন। কয়েকদিন আগে নগরীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে কোভিড-১৯ পরীক্ষা করানো হলে রেজাল্ট নেগেটিভ আসে। এদিকে তার দ্বিতীয়বার পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়েছে। আজ শুক্রবার (২১ আগস্ট) রিপোর্ট পাওয়া যাবে বলে জানিয়েছেন মোশাররফ।

মোশাররফ আজমি আরও বলেন, জ্বরের কারণে খাওয়া-দাওয়ার রুচি কমে গেছে, ফলে শারীরিকভাবে অনেকটা দুর্বল হয়ে পড়েছেন। পরে চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

উল্লেখ্য, ফেরদৌস ওয়াহিদ মূলত রবীন্দ্রসংগীতের মধ্য দিয়ে গানের জগতে প্রবেশ করেন। পরবর্তীতে তিনি লোকসংগীতের তালিম নেন আব্দুল আলিমের কাছে। ক্লাসিক্যাল গানের তালিম নেন ওস্তাদ ফজলুল হকের কাছে। দীর্ঘ সংগীত ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন এই সংগীতশিল্পী। গান গাওয়ার পাশাপাশি নায়ক ও চলচ্চিত্র পরিচালক হিসেবেও কাজ করেছেন ফেরদৌস ওয়াহিদ। ‘আসামী হাজির’ চলচ্চিত্রে প্রথম প্লেব্যাক করেন ফেরদৌস ওয়াহিদ। এটি পরিচালনা করেন দেওয়ান নজরুল।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন