২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সিলেটের পথে কামরানের লাশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, ১৫ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: সিলেট সিটি করপোরেশনের প্রথম মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের লাশ সিলেটের পথে রয়েছে।

সোমবার সকাল ৭টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে একটি অ্যাম্বুলেন্সে করে কামরানের লাশ নিয়ে সিলেটের পথে রওনা হয়েছেন তার পরিবারের সদস্যরা।

নগরের মানিকপীর টিলায় সিটি করপোরেশনের মালিকানাধীন গোরস্থানে মা-বাবার কবরের পাশে তাকে দাফনের সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে, তবে তার জানাজার সময় এখনো নির্ধারণ করা হয়নি।

রোববার দিবাগত রাত পৌনে তিনটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বদরউদ্দিন আহমদ কামরান ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রয়েছেন।

বদরউদ্দিন আহমদ কামরান গত ৫ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন। পরদিন তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। এরপর তার শরীর আরো খারাপ হলে ৭ জুন প্রধানমন্ত্রীর নির্দেশে বিমানবাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে আনা হয়।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন