২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

সেই বিপ্লবের দুলাভাই ও চাচাতো ভাইকে পাওয়া গেছে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, ২৩ অক্টোবর ২০১৯

বার্তা প্রতিবেদক, ভোলা:: ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া এলাকার ফেসবুকে ম্যাসেজ দেয়া সেই বিপ্লব চন্দ্র শুভর নিখোঁজ দুলাভাই বিধান মজুমদার ও তার চাচাতো ভাই সাগরকে পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ভোলা র্যাব ক্যাম্প থেকে পরিবারের সদস্যরা তাদের বাড়িতে নিয়ে যান।

বিধান মজুমদার, তার বাবা বিনয় ভূষণ মজুমদার এবং ভোলা র্যাব অফিসের এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

বিনয় ভূষণ মজুমদার বলেন, রাত সাড়ে ৯টার দিকে আমার মোবাইলে বিধান জানায় সে র্যাব অফিসে রয়েছে। এরপর রাত ১টার দিকে এলাকার ইউপি সদস্য আশরাফুল টুলুসহ অন্যান্য আত্মীয় স্বজন নিয়ে ভোলা মোল্লা পট্টি এলাকার র্যাব ক্যাম্পে গিয়ে বিধান ও তার চাচাতো ভাই সাগরকে বাড়িতে ফেরত আনা হয়।

এ ব্যাপারে ভোলা র্যাব অফিসে যোগাযোগ করা হলে এক কর্মকর্তা জানান, তারা জিজ্ঞাসাবাদের জন্য তাদের এনেছিলেন। তাদের ছেড়ে দেয়া হয়েছে।

এদিকে একদিন নিখোঁজ হওয়ার পর উদ্ধার হওয়া বিধান মজুমদার সাংবাদিকদের জানান, তাকে তার শ্যালক বিপ্লব চন্দ্র শুভর ফেসবুক ম্যাসেঞ্জারের বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য র্যাব অফিসে নেয়া হয়েছিল। আইডি সংক্রান্ত বিষয়ে নানা প্রশ্ন করেন র্যাব সদস্যরা।

এর আগে সোমবার সকালে প্রতিদিনের মত বিধান ও সাগর তাদের দোকানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। মঙ্গলবার দুপুর পর্যন্ত তারা বাড়ি না ফেরায় বিধানের বাবা বিনয় ভূষণ মজুমদার একটি সাধারণ ডায়েরি করেন বলে জানান দুলাল হাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান পাটওয়ারী।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন