২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সেই সাবরিনা-আরিফদের জামিন দিল না আদালত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:১৪ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী ও সিইও আরিফুল হক চৌধুরীসহ আট আসামির জামিন নামঞ্জুর করেছে আদালত। করোনার নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণার ওই মামলায় একইসঙ্গে তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য ২০ আগস্ট দিন ধার্য করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারীর আদালতে আসামি পক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে জামিন নামঞ্জুর করা হয়েছে।

এর আগে গত ৫ আগস্ট মামলার তদন্ত শেষে ডা. সাবরিনাসহ আটজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেয় ডিবি। চার্জশিটে জেকেজি হেলথ কেয়ারের কম্পিউটারে এক হাজার ৯৮৫টি ভুয়া রিপোর্ট ও ৩৪টি ভুয়া সার্টিফিকেট জব্দের কথা উল্লেখ করা হয়। তার আগে ২৩ জুন জেকেজির সিইও আরিফসহ পাঁচজনজনকে গ্রেফতার করা হয়। পরে প্রতারণা সংশ্লিষ্টতা পাওয়ায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ডা. সাবরিনাকে ১২ জুলাই গ্রেফতার করে পুলিশ। চার্জশিটভুক্ত ৮ আসামিই কারাগারে রয়েছেন।

মামলার আসামিরা হলেন- ডা. সাবরিনার স্বামী জেকেজির সিইও আরিফুল হক চৌধুরী, তার সহযোগী সাঈদ চৌধুরী, জালিয়াত চক্রের হোতা হুমায়ুন কবির ও তার স্ত্রী তানজীনা পাটোয়ারী, নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, প্রতিষ্ঠানটির ট্রেড লাইন্সেসের স্বত্বাধিকারী জেবুন্নেছা রিমা, বিপ্লব দাস ও মামুনুর রশীদ।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন