২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ: বিএম কলেজছাত্র গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৬ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২২

স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ: বিএম কলেজছাত্র গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সিফাত (২৬) নামে বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজ শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শহরের বাংলা বাজার এলাকার বাসিন্দা ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে কলেজছাত্র একাধিকবার সহবাস করেছেন। কিন্তু স্কুলছাত্রী এখন তাকে বিয়েতে চাপ দেওয়ায় সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন ভোলার শ্যামপুর গ্রামের বাসিন্দা আলাউদ্দিনের ছেলে সিফাত। এই ঘটনায় শনিবার রাতে ওই স্কুলছাত্রীর মা সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় অভিযোগ করেন। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে সিফাতকে বিএম কলেজ এলাকার একটি মেস থেকে গ্রেপ্তার করে।

এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়- সিফাত বিএম কলেজে পড়াশোনা করার সুবাদে ওই এলাকার একটি আবাসিক মেসে থাকতেন। তার সাথে ১৩ বছর বয়সি স্কুলছাত্রীর কোনো এক মাধ্যম পরিচয় হয় এবং একপর্যায়ে তারা হৃদয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েন। পরবর্তীতে স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সিফাত তার মেসে নিয়ে যায় এবং সেখানে একাধিকবার ধর্ষণ করেন। কিন্তু কিছুদিন ধরে স্কুলছাত্রী তাকে বিয়ের জন্য চাপ দিলে তিনি এড়িয়ে চলছিলেন এবং প্রেমসম্পর্ক ও ধর্ষণের বিষয়টি অস্বীকার করেন।

কোতয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি/তদন্ত) ছগির হোসেন জানান, মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে স্কুলছাত্রীর মা শনিবার রাতে অভিযোগ করেছেন। সেই অভিযোগের প্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে কলেজছাত্র সিফাতকে গ্রেপ্তার করা হয়েছে। এই সিফাতের এর আগেও একটি বিবাহ রয়েছে।

এদিকে ডাক্তারী পরীক্ষার জন্য স্কুলছাত্রীকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে, জানান ওসি।’

 

 

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন