২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

স্ত্রীকে ধর্ষণ করে স্বামীর কাছে নগ্ন ছবি পাঠানো সেই যুবক গ্রেফতার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৬ অপরাহ্ণ, ১৯ মে ২০১৯

বরিশালের গৌরনদীতে সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে তার নগ্ন ছবি স্বামীর কাছে পাঠানোর ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি রাকিব সরদারকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার ভোর রাতে উপজেলার পূর্ব বেজহার গ্রাম থেকে তাকে গ্রেফতার করে গৌরনদী থানা পুলিশ। রাকিব ওই এলাকার শাহিন সরদারের ছেলে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, রাকিব সরদার দীর্ঘদিন থেকে প্রতিবেশী মজিদ সরদারের বাড়ির ভাড়াটিয়া সৌদি প্রবাসীর স্ত্রী ওই কলেজ ছাত্রীকে (১৯) বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে আসছিলো। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৩০ এপ্রিল সকালে বখাটে রাকিব প্রবাসীর স্ত্রীর ঘরে ঢ়ুকে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় রাকিবের সহযোগীরা ধর্ষণের চিত্র মুঠোফোনে ধারণ করে। ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায় রাকিব।

পরে সৌদি প্রবাসীর স্ত্রী বিষয়টি রাকিবের বাবা-মাকে জানানোর পর তারা কোন কর্ণপাত না করে উল্টো তাকে শাসিয়ে দেয়। অন্যদিকে, অভিভাবকদের জানানোয় রাকিব আরও ক্ষিপ্ত হয়ে গত ১৪ মে ওই ছাত্রীর নগ্ন ছবি তার প্রবাসী স্বামীর ইমো আইডি’তে পাঠায়। এতে ওই কলেজ ছাত্রীর সংসার ভেঙে যাওয়ার উপক্রম হয়।

এ ঘটনায় ১৫ মে গৌরনদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রাকিব সরদারসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে মামলা করেন ওই কলেজ ছাত্রী।

গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তৌহিদুজ্জামান জানান, মামলা দায়েরের পর থেকে রাকিবকে গ্রেফতারের চেষ্টা চলছিলো। রোববার ভোর রাতে পূর্ব বেজহার গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই মামলায় রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন