১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

স্বল্প বসনা নারীর শরীরে হাত দিয়ে দানি আলভেস গ্রেফতার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৫৭ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২৩

স্বল্প বসনা নারীর শরীরে হাত দিয়ে দানি আলভেস গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ব্রাজিলের অভিজ্ঞ রাইট ব্যাক এবং সাবেক বার্সেলোনা, জুভেন্টাস ও পিএসজির ডিফেন্ডার দানি আলভেসকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার করেছে স্পেনের পুলিশ। তবে আলভেস শুরু থেকেই তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে আসছিলেন।

শুক্রবার (২০ জানুয়ারি) তাকে স্পেনের কাতালুনিয়া থেকে গ্রেফতার করা হয়।  জানা গেছে, ৩০ ডিসেম্বর আলভেসের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন একজন নারী।

তার বিরুদ্ধে অভিযোগ করা হয় যে, বার্সেলোনার এক নাইট ক্লাবে আলভেস তাকে স্বল্প বসনা দেখে শরীরে হাত দেন এবং যৌন হয়রানি করেন। ওই ঘটনায় মামলা করেন ওই নারী।

আলভেস সাক্ষ্য নিতে কাতালুনিয়ার থানায় হাজিরা দিয়েছিলেন। সাক্ষ্য গ্রহণ শেষে তাকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। এখন তাকে আদালতে শুনানির মাধ্যমে জামিন নিতে হবে।

মামলা হওয়ার পরে আলভেস বলেছিলেন, ‘আমি ওই নারীকে চিনি না। আমি কারো জায়গায় গিয়ে হস্তক্ষেপ করিনি। কীভাবে আমি একজন নারী কিংবা মেয়ের সঙ্গে এমন করতে পারি। ঈশ্বরের দোহাই আমি এমন কিছু করিনি।’

বার্সেলোনার নাইট ক্লাবে অনেকে ছিলেন। তিনিও অন্যদের সঙ্গে নাচ ছিলেন বলেও তখন উল্লেখ করেছিলেন কাতার বিশ্বকাপে ব্রাজিলের হয়ে একটি ম্যাচ খেলা আলভেস, ‘হ্যা, আমি সেখানে ছিলাম, আরও অনেকে ছিলেন, সেখানে আমি নিজের মতো করে উপভোগ করছিলাম।

যারা আমাকে চেনেন, তারা জানেন, আমি নাচতে পছন্দ করি। কিন্তু কারো জায়গায় গিয়ে আমি নাচিনি। আমি এটা কি করে করতে পারে কোনো মেয়ে বা নারীর সঙ্গে?’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন