২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

স্বাধীনতার স্বপক্ষের শক্তি নির্বাচনে বিজয় লাভ করবে : তোফায়েল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৭ অপরাহ্ণ, ১১ ডিসেম্বর ২০১৮

বিএনপি আমলের সন্ত্রাসী কর্মকাণ্ড ও জামায়াতের স্বাধীনতাবিরোধী কাজের সমালোচনা করে তাদের ভোট না দেয়ার আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকালে ভোলার ভেলুমিয়া জৈনপুর হুজরের মাঠে অনুষ্ঠিত আওয়ামী লীগের নির্বাচনী এক পথসভায় উপস্থিত ভোটারদের প্রতি এ অনুরোধ জানান তোফায়েল।

আগামী নির্বাচনে কারা বিজয়ী হবেন- স্বাধীনতার স্বপক্ষের শক্তি না স্বাধীনতাবিরোধীরা- এমন প্রশ্ন তুলে ভোলা-১ আসনের ক্ষমতাসীনদের প্রার্থী তোফায়েল বলেন, অবশ্যই স্বাধীনতার স্বপক্ষের শক্তি এবারের নির্বাচনে বিজয় লাভ করবে।

এবারের নির্বাচনকে অতিগুরুত্বপূর্ণ উল্লেখ করে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য বলেন- এবারের নির্বাচনে সর্বাধিক দলের ও প্রার্থীর অংশগ্রহণ হচ্ছে।

এ সময় তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতার দিক তুলে ধরে বলেন- বাংলাদেশকে আন্তর্জাতিক বিশ্বে মর্যাদার আসনে স্থান করে নেয়াই হচ্ছে আমাদের সফলতা। এমন সফলতা ধরে রাখতেই পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় দেশের জনগণও।

বাণিজ্যমন্ত্রী ভোলার উন্নয়ন ও সম্ভাবনার বিষয় তুলে ধরে তার অসমাপ্ত স্বপ্ন পূরণ করতে বিগত দিনের মতো এবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

তিনি বলেন- ভোলার ভেলুমিয়া অঞ্চল ছিল এক সময় জেলা সদর থেকে বিচ্ছিন্ন।

ওই এলাকার মানুষ ভোরে বাড়ি থেকে রওনা দিয়ে নদী খাল পেরিয়ে জেলা শহরে এসে রাড়ি ফিরতে রাত হতো। আর এখন মাত্র এক ঘণ্টায় শহরের কাজ সেরে বাড়ি ফিরতে পারেন। এটা তার আমলের অবদান বলেও উল্লেখ করেন তোফায়েল আহমেদ।

পথসভায় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সালাম মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা জেলা পরিষদ সদস্য মো. ইউছুফ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ ।

পরে মন্ত্রী ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকেরহাট মাধ্যমিক বিদ্যালয় মাঠেও অপর এক পথসভায় অংশ নেন এবং ওই এলাকায় গণসংযোগ করেন। এর আগে সকালে মন্ত্রী ইলিশা এলাকায় গণসংযোগ করেন।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন