২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

স্বাধীনতা বিরোধীদের দয়া করে ভোট দেবেন না : হাসানাত 

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩০ অপরাহ্ণ, ১০ ডিসেম্বর ২০১৮

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ আসনের মহজোট মনোনীত প্রার্থী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা বিরোধীদের দয়া করে ভোট দেবেন না।

তাদের ভোট দিলে পুনরায় স্বাধীনতা বিরোধীদের গাড়িতে জাতীয় পতাকা উড়বে। স্বাধীনতার জন্য জীবন দানকারী সকল শহীদ, মা-বোনদের ইজ্জত কলংকিত হবে। বিএনপি ক্ষমতায় আসলে দেশে আবার হত্যা আর ক্যু-রাজনীতি শুরু করবে।

সোমবার (১০ ডিসেম্বর) বিকেলে উজিরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আওয়ামী লীগ ও তার সকল সহযোগী সংগঠনের উদ্যোগে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় পালন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেছেন। তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যানে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

দেশের চলমান এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বরিশাল-২ আসনে শেখ হাসিনার মার্কা নৌকার মনোনিত প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ের মাসে আরেক বিজয় অর্জনের জন্য সকলকে আহবান জানিয়েছেন।

অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস এম জামাল হোসেন। এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, বরিশাল-৫ আসনের এমপি জেবুন্নেচ্ছা আফরোজ, জনতা ব্যাংকের সাবেক পরিচালক ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, বরিশাল-২ আসনের নৌকা প্রাতীকের প্রার্থী মোঃ শাহে আলম তালুকদার, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আবিদ আল হাসান, বানারীপাড়া উপজেলা আ’লীগের সভাপতি গোলাম সালে মঞ্জু মোল্লা, সম্পাদক মাওলাদ হোসেন ছানা, উজিরপুর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ সিকদার বাচ্চু, উপজেলা যুবলীগের সভাপতি পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশোক কুমার হাওলাদার, সাংগঠনিক সম্পাদক রইসুল ইসলাম রিয়ন, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম কুমার ঘরামী, সম্পাদক জালিছ মাহমুদ শাওন প্রমুখ।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন