২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

স্বামীকে গলাকেটে হত্যা করে নিজেই পুলিশকে ফোন করলেন স্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৮ অপরাহ্ণ, ১৩ মার্চ ২০২৩

স্বামীকে গলাকেটে হত্যা করে নিজেই পুলিশকে ফোন করলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক, রাজাপুর:: ঝালকাঠির রাজাপুরে স্বামী রবিউল আউয়াল তালুকদারকে (৩৯) ছুরি দিয়ে গলাকেটে হত্যা নিশ্চিত করে নিজেই ৯৯৯-এ ফোন দিয়ে জানান স্ত্রী সাফিয়া বেগম। রোববার (১২ মার্চ) রাত দেড়টার দিকে উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী সোনালীমোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক স্ত্রীকে আটক করে পুলিশ।

নিহত রবিউল সোনালী মোড় এলাকার মৃত আব্দুর রহমান তালুকদারের ছেলে। রবিউলের স্ত্রী সাফিয়া আক্তারের বাড়ি শরীয়তপুর জেলায়। তিনি একই জেলার নৈলা থানার মাঝির হাট ইউনিয়নের মৃত নজরুল ইসলামের মেয়ে।

সাফিয়া বেগম স্বামীকে হত্যার কথা স্বীকার করে বলেন, আড়াই মাস আগে আমার স্বামী দ্বিতীয় বিয়ে করে তার সকল সম্পত্তি নতুন বউয়ের নামে লিখে দেয়। আমাকে প্রতিদিন মারে, বাড়ি থেকে তাড়িয়ে দিতে চায়। রোববার সকালে বাড়ি থেকে বের হওয়ার সময় আমাকে মারধর করেছে, আবার রাত ১০টায় ঘরে ফিরে আবারও পিটিয়েছে। প্রতিদিনই কোন না কোন উছিলায় আমাকে মারধর করে। আমি আর সহ্য করতে না পেরে রাত দেড়টার দিকে ছুরি দিয়ে গলা কেটে তাকে হত্যা করেছি।

সাফিয়া আরও বলেন, আঠারো বছর আগে ভালোবেসে আমরা বিয়ে করি। আমার বড় ছেলে রাফিন (১৬) নবম শ্রেণিতে পড়ে আর ছোট ছেলে সাকিব (১২) ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে। ছেলেদের ভবিষ্যতের কথা চিন্তা করেই স্বামীকে হত্যা করেছেন বলে জানান তিনি।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বরিশালটাইমসকে বলেন, রাতেই সাফিয়াকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় রবিউল আউয়ালের ভাই বাদী হয়ে স্ত্রী সাফিয়ার বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন। আসামিকে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে ‘

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন