২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

স্বামী থানায়, স্ত্রীদের অনুরোধ ‘জেলে রেখে দেন’

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ, ৩০ নভেম্বর ২০২২

স্বামী থানায়, স্ত্রীদের অনুরোধ ‘জেলে রেখে দেন’

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: হেরোইনসহ বায়েজিদ নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করার পর থানায় ছুটে আসেন তার স্ত্রী। তবে স্বামীকে ছাড়াতে নয়, উল্টো তাকে যেন জেলে রাখা হয়―এমন অনুরোধ নিয়ে আসেন তিনি। এ ঘটনায় হতবাক পুলিশ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে আশুলিয়া থানায় এমন ঘটনা ঘটে। এর আগে সোমবার রাতে আশুলিয়ার উত্তর বাইপাইল এলাকা বায়েজিদ (৪০) নামের এক মাদক কারবারিকে ৭০০ পুরিয়া হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। বায়েজিদ বগুড়া জেলার গাবতলী থানার মৃত বাবু মিয়ার ছেলে।

একই সময়ে আশুলিয়ার উত্তর বাইপাইল থেকে নুর ইসলামকে শেখ (৪৮) নামে এক মাদক কারবারিকে ৩০০ পুরিয়া হেরোইনসহ আটক করে পুলিশ।

তার স্ত্রীও পুলিশের কাছে মাদক কারবারি স্বামীকে জেলে রেখে দেওয়ার অনুরোধ করেন। আটক নুর ইসলাম মানিকগঞ্জ জেলার শিবালয় থানার নেহালপুর গ্রামের মৃত চাঁন উদ্দিন শেখের ছেলে।

বায়েজিদের স্ত্রী বলেন, ‘আমি পোশাক কারখানায় কাজ করি। দীর্ঘদিন ধরে আমার স্বামী মাদক ব্যবসা করছে। বাধা দিলে মারধর ও ঝগড়া করে।

প্রতিদিন তার টাকা লাগে। সংসারে অশান্তি লেগেই আছে। তাই পুলিশের কাছে অনুরোধ করেছি, যাতে কয়েক মাস জেলে থাকে। তাহলে যদি ভালো হয়ে ফেরে। ’

পুলিশ জানায়, সোমবার রাতে মোট তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে এবং সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ও আশুলিয়া থানার এসআই মাসুদ আল মামুন বলেন, ‘বায়েজিদ ও নুর ইসলামের স্ত্রী থানায় এসে অনুরোধ করেন, যেন তাদের স্বামীদের জেলে রাখা হয়।

দুই-তিন মাস জেলে থাকলে তারা এই ব্যবসা থেকে ফিরে আসবে বলে আশা স্ত্রীদের। তাদের সঙ্গে কথা বলে জানা যায়, তারা দুজনই পোশাক শ্রমিক, কিন্তু তাদের স্বামীরা এই অপরাধের সঙ্গে জড়িত। তারা রাজশাহী থেকে হেরোইন এনে বিক্রি করে। ’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন