২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

স্মার্ট টেকনোলজি দেশকে আরও গতিশীল করবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩১ অপরাহ্ণ, ০৫ অক্টোবর ২০২২

স্মার্ট টেকনোলজি দেশকে আরও গতিশীল করবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও এর ‘পদ্মা হল রুমে SONY BRAVIA XR K Series এর ‘Google TV’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি বলেন, বাংলাদেশ অর্থনৈতিকভাবে উন্নতি করেছে,যার ফলে সনির মতো বিশ্বখ্যাত প্রতিষ্ঠান বাংলাদেশে তাদের পণ্য এদেশে উৎপাদন করছে।

ডিজিটাল প্রযুক্তির সাথে এদেশের মানুষের সম্পৃক্ততা ও ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশের একটি নেতৃত্বস্থানীয় প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজি(বিডি)লি: এর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমি প্রতিষ্ঠানের উদ্যোগকে অভিনন্দন জানাই। স্মার্ট টেকনোলজি দেশকে আরো গতিশীল করবে,দেশে সনির উৎপাদন প্ল্যান্ট স্থাপন করে কর্মসংস্থান সৃষ্টি করে দেশকে এগীয়ে যেতে সহায়ক হবে।

বুধবার রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও এর ‘পদ্মা হলরুমে’ SONY BRAVIA XR K Series এর ‘Google TV’ এর উদ্বোধন তিনি এসব কথা বলেন।প্রতিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশে অকৃত্রিম বন্ধু রাষ্ট্র ইলেকট্রনিক্স সামগ্রী উৎপাদনে বিশ্বে অনন্য। এখন থেকে বাংলাদেশে সনি টিভি উৎপাদন করে বিদেশে রপ্তানি করবে যা আমাদের জন্য আনন্দের। সঠিক মূল্যে আসল পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করছে বাংলাদেশে। বাংলাদেশে সনি’র অনুমোদিত পরিবেশক তাদের সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে আসল পণ্যের সঙ্গে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা নিশ্চিত করবে বলেও বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সনি সাউথ -ইস্ট এশিয়া,আরএমডিসি প্রেসিডেন্ট আতসুশি এন্দো,বাংলাদেশে নিযুক্ত জাপানের রাস্ট্রদূত ইতো নাওকি, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক শফিকুল ইসলাম। সভাপতিত্ব করেন স্মার্ট টেকনোলজি(বিডি)লি: এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন