২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

সড়ক দুর্ঘটনায় আহত বিএম কলেজছাত্রের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৫ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত কলেজছাত্র শফিকুর রহমান (২২) মারা গেছেন। দুর্ঘটনার ১১দিনের মাথায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মঙ্গলবার ভোর রাতে তার মৃত্যু হয়েছে। সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের তৃতীয় বর্ষের ছাত্র শফিকুর গত ১৬ ফেব্রুয়ারি গ্রামের বাড়ি গৌরনদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছিলেন।

পুলিশও স্থানীয় সূত্রে জানা গেছে- স্থানীয় কান্ডপাশা নামক এলাকায় গত ১৬ ফেব্রুয়ারি যাত্রীবাহী ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী পার্শ্ববতী কুতুবপুর গ্রামের কাঞ্চন গোমস্তার ছেলে কলেজছাত্র শফিকুর রহমান গুরুতর আহত হন। এসময় তাদের প্রথমে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরবর্তীতে আরও উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে সেখানে চিকিৎসার সাতদিনের মাথায় মঙ্গলবার ভোর রাতে মৃত্যুবরণ করেন।

গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মাহাবুবুর রহমান এই তথ্য নিশ্চিত করে বলেন- এই ঘটনায় একটি মামলা গ্রহণ প্রস্তুতি চলছে। কলেজছাত্রের পরিবারকে অভিযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন