২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

হঠাৎ নিখোঁজ গৌতম গম্ভীর!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১০ অপরাহ্ণ, ১৭ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: দিল্লির বায়ুদূষণ কদিন আগে আলোচনার বিষয়বস্তু ছিল বাংলাদেশেও। কেননা ভারত ও বাংলাদেশের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয় এই দিল্লিতেই।

যে ম্যাচের আগে পরে দূষণ নিয়ে অনেক কথা হয়েছে। ভারতের সাবেক ওপেনার এবং বিজেপির বর্তমান সাংসদ গৌতম গম্ভীর তো শুধু আলোচনাতেই থেমে থাকেননি, এমন পরিস্থিতিতে ক্রিকেট নিয়ে ভাবার চেয়ে দূষণ নিয়েই বেশি ভাবা উচিত বলে মন্তব্য করেছিলেন তিনি।

তবে এই গৌতম গম্ভীরকে পাওয়া গেল না দিল্লির দূষণ নিয়ে সংসদের সংসদের স্ট্যান্ডিং কমিটির বৈঠকে। অথচ সাংসদদের এই বৈঠকে নিয়ে আসার জন্য গাড়ির ব্যবস্থাও করেছিলেন রাজ্যসভার চেয়ারম্যান বেঙ্কাইয়া নাইডু।

দিল্লির দূষণ নিয়ে বারবার আম আদমি পার্টিকে আক্রমণ করেছেন গম্ভীর। কিন্তু দূষণ নিয়ে বৈঠকে হাজির হওয়ার বদলে বাংলাদেশ-ভারতের মধ্যকার ইন্দোর টেস্টে ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এই ওপেনার। টেস্টের এক ফাঁকে তাকে জিলাপি খেয়ে মজা করতেও দেখা গেছে।

পূর্ব দিল্লি লোকসভা কেন্দ্র থেকে জিতে সাংসদ হওয়া গম্ভীরকে তাই পাল্টা আক্রমণ করার সুযোগটি ছাড়েনি প্রতিপক্ষ দল। ভারতের দিল্লির আইটিও এলাকার জায়গায় জায়গায় পোস্টার লাগানো হয়েছে। যেখানে লেখা, ‘গৌতম গম্ভীর নিখোঁজ। আপনারা কেউ কি দেখেছেন? শেষবার তাকে ইন্দোরে জিলাপি খেতে দেখা গিয়েছিল। তারপর থেকে গোটা দিল্লি তাঁকে খুঁজছে।’

গম্ভীর অবশ্য আত্মপক্ষ সমর্থন করতে গিয়ে বলেন, ‘আমার কাজই আমার হয়ে জবাব দেবে। অকারণ আক্রমণ করে সমস্যার সমাধান হলে করতে থাকুন।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন