২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

হতাশায় আত্মহত্যা ছাত্রলীগ নেতার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২৪ অপরাহ্ণ, ১৫ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: বগুড়ার আদমদীঘি উপজেলার ইফাত আহম্মেদ (২৫) নামের এক ছাত্রলীগের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে উপজেলার সান্তাহার পৌর এলাকার ঘোড়াঘাটের একটি বাসা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আনিসুর রহমান জানান, তাৎক্ষণিকভাবে ইফাতের আত্মহত্যার কারণ জানা যায়নি। এ ব্যাপারে পরিবারের সদস্যরাও কিছু বলতে পারছেন না। ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় আদমদীঘি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিহত ইফাত সান্তাহার পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন বলে জানা গেছে। তিনি সান্তাহারে যোগিপুকুর এলাকার ফারুক আহম্মেদের ছেলে।

কয়েকজন এলাকাবাসী বলেন, ইফাত বগুড়া শহরে গোপনে বিয়ে করেছিলেন। তার চার-পাঁচ বছরের একটা সন্তানও রয়েছে। ছাত্রলীগে পদ পেতে বিয়ের কথা গোপন রেখেছিলেন তিনি। এছাড়া তিনি কোনো কারণে হতাশায় ভুগছিলেন। এ থেকে ইফাত আত্মহত্যা করে থাকতে পারেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইফাত আহম্মেদ প্রায় এক মাস আগে ঘোড়াঘাট এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে আউটসোর্সিংয়ের কাজ করছিলেন। রোববার সকালের দিকে তিনি ওই বাসার দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ইন্টারনেট সংযোগের তার দিয়ে গলায় ফাঁস দেন। পরে সহকর্মীরা এসে ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজা ভাঙেন। সেখানে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। উদ্ধার করে ইফাতকে পাশের নওগাঁ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা জানান, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিফাত খুব ভালো ছেলে ছিলেন। উপজেলা ছাত্রলীগের আগামী সম্মেলনে তার সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার কথা ছিল।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন