২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালিয়েছে স্বামী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৭ অপরাহ্ণ, ০৩ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক, লালমোহন:: ভোলার লালমোহনে হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালিয়ে গেছে স্বামী। সোমবার দুপুরে উপজেলার লালমোহন ইউনিয়নের রিপা (২৪) নামের এক গৃহবধূকে স্বামী জাফর পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ করেন ওই গৃহবধূর বাবা জাহাংঙ্গির। পরে লাশ হাসপাতালে এনে পালিয়ে যায় জাফর।

গৃহবধূর বাবা জাহাঙ্গির আরও অভিযোগ করে বলেন, প্রায় ৫ বছর আগে মেয়ে রিপা (২৪) কে উপজেলার লালমোহন ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের লাঠিয়াল বাড়ির মৃত খলিল আহমদের ছেলে জাফরের কাছে বিয়ে দেন। এরপর তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে সন্তান জন্ম নেয়। তবে বিয়ের পর থেকেই বিভিন্ন সময় জাফর যৌতুকের জন্য রিপাকে মারধর করতো। এসব নিয়ে কয়েকবার স্থানীয়ভাবে শালিস বৈঠকও হয়। তবুও জাফর বিভিন্ন সময় রিপাকে নির্যাতন করতো। সোমবার দুপুরে জাফর মোবাইল ফোন করে বলে রিপা লালমোহন হাসপাতালে, সে বিষপান করেছে। এরপর হাসপাতালে এসে দেখি রিপার লাশ পড়ে আছে। তবে জাফরকে এসে হাসপাতালে পাইনি। তাকে কল দিলেও নাম্বার বন্ধ পাওয়া যায়।

এব্যাপারে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। হাসপাতাল থেকে মৃত ওই গৃহবধূ রিপার মুখে বিষ পাওয়া গেছে বলে লিখিত দিয়েছে। তবুও লাশ মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট আসলেই জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন