১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

হিজলায় কোস্টগার্ডের অভিযানে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩৮ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২১

হিজলায় কোস্টগার্ডের অভিযানে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >>  গত (১৩ই অক্টোবর ) রাত আনুমানিক সাড়ে ১২টার সময় বাংলাদেশ কোস্টগার্ড ও উপজেলা মৎস্য কর্মকর্তা কতৃক যৌথ অভিযানে হিজলার উপজেলার মেঘনা নদীর খলিশপুর এলাকা থেকে ৪টি দেশীয় রামদা , ২টি দা, ৭টি মোবাইল ফোন ও ডাকাতির নানা মালামাল সহ ১০ ডাকাত সদস্যকে আটক করা হয় ।

আজ (১৪ই অক্টোবর ) বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. এস এম তাহসিন রহমান এসব তথ্য নিশ্চিত করে বলেন, প্রতিদিনের মত বাংলাদেশ কোস্টগার্ড বিসিজি স্টেশান হিজলা মা ইলিশ সংরক্ষণ অভিযান পরিচালনা করছেন। এমন সময় অন্যদিক থেকে আসা মেঘনা নদীর খলিশপুর এলাকায় একটি ইঞ্জিন চালিত কাঠের নৌকায় করে ডাকাতি করার প্রস্তুতি নেয় ডাকাত দল । পরে কোস্টগার্ডের সদস্যরা তাদের পথরোধ করেন । পরবর্তীতে তল্লাশি করে তাদের কাছ থেকে ৪টি দেশীয় রামদা , ২টি দেশীয় দা , ৭টি মোবাইল ফোন, ১টি টর্চ লাইটসহ তাদের ১০ জনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, গত কয়েক মাস ধরে একটি ডাকাত দল হিজলাসহ বিভিন্ন এলাকায় বসবাসরত স্থানীয়দের ওপর অত্যাচার চালিয়ে আসছিল। তাদেরকে ধরার জন্য কোস্টগার্ড সব সময়ই তৎপর ছিলেন । সেই সূত্র ধরেই অভিযানে তাদের আটক করতে সক্ষম হয়েছে কোস্টগার্ড। বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইনশৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বন-দস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।

আটকদের জব্দকৃত মালামালসহ হিজলা থানায় হস্তান্তর করা হয় ও তাদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন