২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

হিজলায় বিদ্যুৎ সাব জোনাল অফিস স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:০২ অপরাহ্ণ, ০৩ অক্টোবর ২০২২

হিজলায় বিদ্যুৎ সাব জোনাল অফিস স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলায় সদর খুন্না বাজার সাব জোনাল পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিস স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৩ ই অক্টোবর সকাল ১১ টার সময় উপজেলার খুন্না বাজার সকল ব্যবসায়ী ও সাধারন মানুষের উদ্যেগে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন খুন্না বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক আবদুর রাজ্জাক সরদার বলেন এই সাব জোনাল বিদ্যুৎ অফিস এখানে থাকায় ব্যবসায়ী সহ সকলে উপকৃত হয়েছে।যদি এখান থেকে অফিস পরিবর্তন করে অন্যত্রে নেওয়া হয়।তবে চরম ভোগান্তির শিকার পোহাতে হবে গ্রহকদের।তাই এখানে অফিসটি বহাল রাখার দাবী জানায়।

এছাড়াও বক্তব রাখেন বিশিষ্ট ব্যবসায়ী স.ম হুমায়ুন কবীর বলেন এই অফিস বাজারের মধ্যে থাকায় গ্রহকরা বাজারে কেনাকাটা করতে সুবিধা হয়।বর্তমানে বাজার থেকে ১ কিলোমিটার দুরে গ্রামের বিতর অফিস নেওয়ার পায়তারা চলছে।এজন্য বাজার ব্যবসায়ী ও গ্রহকদের কথা চিন্তা করে এখানে বিদ্যুৎ অফিসটি বহাল থাকা উচিত।

 

এ বিষয়ে হিজলা পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার আবুল কামাল জানায় বর্তমানে বিদ্যুৎ অফিস গাড়ীর গ্যারেজ না থাকার কারনে অন্যত্রে নেওয়া হচ্ছে। অন্যদিকে বর্তমান বিদ্যুৎ অফিস ভবনের মালিক কাজী সুলতান বলেন অফিসের গাড়ী রাখার জন্য গ্যারেজ প্রয়োজন হলে দেওয়া হবে।কিন্তু তারা সাধারন মানুয়ের সুবিধার কথা চিন্তা না করে রহস্যজনক কারনে অন্যত্রে নেওয়ার পায়তার করছে।

 

উপজেলার বরজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনায়েত হোসেন বলেন যেখানে বিদ্যুৎ অফিস রয়েছে এটি গ্রহকদের জন্য নিরাপত্তা ।কিন্তু বর্তমানে বাজার থেকে ১ কিলোমিটার দূরে গ্রামের মধ্যে নেওয়া বিষয়টি শুনেছি।আমি মনে করি সেখানে গ্রহকদের জন্য নিরাপদ নয়।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন