২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

হিজলায় স্বামী পরিত্যক্ত নারীকে ঘর ছাড়া করতে ভাঙচুর-লুটপাট

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১২ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২২

হিজলায় স্বামী পরিত্যক্ত নারীকে ঘর ছাড়া করতে ভাঙচুর-লুটপাট

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলা উপজেলায় এক অসহায় নারীর থাকার ঘর ভেঙেচুরে সর্বত্র লুটপাট করে নিয়ে যায়। শনিবার সকাল ১০ থেকে দুপুর ১ পর্যন্ত উপজেলার বড়জালিয়া ইউনিয়নের ৫ নং ওর্য়াডে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী অসহায় নারী সনিয়া জানান, গত ৩ বছর পূর্বে বড়জালিয়া ৫ নং ওর্য়াডের সিকিম আলী ছেলে আমার স্বামী তাইজুল ফকির ফকিরের পারিবারিক দ্বন্দ্ব হয়। আমার ৩ টি সন্তান থাকার পরে স্বামী অন্য এক মেয়েকে বিবাহ করে। তাই আমি আদালতে একটি মামলা করি। আদালত আমাকে শিশু বাচ্চা থাকায় ঘরে থাকার আদেশ দেন। গত ৩ দিন পূর্বে নতুন স্ত্রী নিয়ে ঘরে আসে। আমি প্রতিবাদ করলে তার বাবা ভাই সবাই মিলে মারপিট করে। আমি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি হই। এ সুযোগে আমার স্বামী শ্বশুর সবাই মিলে আমার থাকা ঘরে থাকা নগদ অর্থ স্বর্ণাল্কার আসবাবপত্রসহ ঘর ভাঙচুর করে সব কিছু নিয়ে যায়।

সরোজমিনে গিয়ে দেখা যায়- ওই ঘরের চারটি দেয়াল বাদে সব কিছু নিয়ে গেছে। ভুক্তভোগী সনিয়া ৩ টি বাচ্চা নিয়ে আত্মচিৎকার করছেন।

এ ঘটনায় ওই মহিলার স্বামী তাইজুল ইসলামের মা জানান, তার ছেলের বউ সনিয়া প্রতিদিন তাদের সাথে খারাব আচরণ করে। তাই ছেলে অন্য মেয়েকে বিবাহ করেছে। এই ঘর তার স্বামী করেছে তাই তারা ভেঙে মালামাল অন্যত্র নিয়ে গেছে।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জানান, এ ঘটনার সংবাদ পেয়ে তৎক্ষণিক সেখানে গিয়েছিলাম। সনিয়া বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করে। পরে সনিয়ার স্বামী তাইজুল ইসলাম ও শ্বশুর সিকিম আলী ফকির আটক করে আদালতে পাঠানো হয়েছে।’

 

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন