১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

হিন্দু যুবকদের আতশবাজির পটকা নিক্ষেপে মুসলিম যুবকের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫৪ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০১৯

ভোলা প্রতিনিধি : চরফ্যাশন বাজারের জনতা রোডে লক্ষীপূজার আতশবাজির পটকা নিক্ষেপের আগুন থেকে মো. আজাদ (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার(১৪অক্টোবর) ভোর ৪ টার দিকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত মো.আজাদ চরফ্যাসনের ফারুক কবিরাজ ছেলে, তার জনতা রোডে একটি আয়ুর্বেদিক ঔষধের দোকান রয়েছে।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল রবিবার ১৩ অক্টোবর দুপুর আড়াইটায় দিকে ঔষধের দোকানের পিছনে কাজ করছিল মো.আজাদ। এসময় হিন্দু যুবকরা পাশেই আতশবাজি ফুটায়। আতশবাজির পটকা নিক্ষেপে পাশে রাখা একটি ড্রামে এসে পরে আগুন লেগে মুহুর্তেই মো.আজাদের গায়ে লেগে আগুনে পুড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত ডাক্তার তার অবস্থার অবনতি হলে বরিশালে শেবাচিমে প্রেরণ করেন। বরিশাল থেকে ঢাকায় নেয়ার পথে ভোর ৪ টায় আজাদ মৃত্যুর কোলে ঢলে পড়েন।
চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সামসুল আরেফিন এ সাংবাদিকদের জানান, ঘটনাস্থলে গিয়েছি স্থানীয়রা কেউ বলছে আতশবাজি পটকা নিক্ষেপে আগুন লেগেছে, কেউ বলছে নিহত আজাদের কাছে থাকা ড্রামে দাহ্য জাতীয় পর্দাথ ছিল সেখান থেকে আগুন লেগেছে তার শরীরে।
তিনি সাংবাদিকদের জানান,, খোঁজ করে নিহতের পরিবারের কাউকে এখনো পাওয়া যায়নি এবং এই ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ দায়ের করেন নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে ওসি জানান।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন