২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

১০ হাজার ইয়াবাসহ এসআই গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, ১৫ জুন ২০১৯

অনলাইন ডেস্ক:: চট্টগ্রামে ১০ হাজার ইয়াবা বড়িসহ পুলিশের একজন উপপরিদর্শককে (এসআই) গ্রেপ্তার করা হয়েছে। তাঁর নাম ছিদ্দিকুর রহমান। তিনি নগর পুলিশের বন্দর জোনে কর্মরত ছিলেন।

র‍্যাব ও পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের যৌথ অভিযানের সময় আজ শুক্রবার রাতে নগরের ডবলমুরিং থানার সিজিএস কলোনি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

কাউন্টার টেররিজম ইউনিট চট্টগ্রামের উপপুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ সাংবাদিকদের বলেন, গোপন তথে৵র ভিত্তিতে সিজিএস কলোনি এলাকায় অভিযান চালিয়ে ছিদ্দিকুরকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তাঁর কাছ থেকে ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ছাড়া নগদ ৮০ হাজার টাকা পাওয়া যায়। আর কেউ জড়িত আছেন কিনা তদন্ত অব্যাহত আছে। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

নগর পুলিশের উপকমিশনার (বন্দর) হামিদুল আলম রাতে সাংবাদিকদের বলেন, ছিদ্দিকুর শিকলবাহা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। সেখানে থেকে ১৫ দিন আগে তাঁকে সরিয়ে আনা হয়। এরপর বন্দর ট্রাফিক বিভাগে বদলি করা হয়। ইয়াবাসহ গ্রেপ্তারের ঘটনায় তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে গত বছরের ৩১ আগস্ট নগরের কোতোয়ালি থানার লালদীঘির পাড় পুরোনো গির্জা লেনের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৮০০ ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ । তাঁরা হলেন জহিরুল ইসলাম, পলাশ ভট্টাচার্য ও আনোয়ার হোসেন। তাঁদের মধ্যে জহিরুল পুলিশ কনস্টেবল। তিনি চট্টগ্রাম আদালতের পুলিশের সাধারণ নিবন্ধন (জিআরও) শাখায় কর্মরত ছিলেন।

গ্রেপ্তারের পর তিনি কোতোয়ালি থানার পুলিশকে জানান, বিক্রির জন্য ইয়াবাগুলো তাঁর কাছে রেখেছেন নগর গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল ওয়াদুদ। উদ্ধার করা ইয়াবা জব্দতালিকায় কম দেখিয়ে তিনি নিজের কাছে রাখেন। পরে বিক্রির জন্য দিয়েছেন। পলাশ ও আনোয়ার এগুলো কেনার জন্য এসেছিলেন। তার আগেই পুলিশ তাঁদের ধরে ফেলে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন