২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

১২ জুন টেবিল ঘড়ির পক্ষে নীরব ভোট বিপ্লব হবে: মেয়র প্রার্থী রূপন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩৯ অপরাহ্ণ, ০৫ জুন ২০২৩

১২ জুন টেবিল ঘড়ির পক্ষে নীরব ভোট বিপ্লব হবে: মেয়র প্রার্থী রূপন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী কামরুল আহসান রুপন বলেছেন, ১২ জুনের নির্বাচনে জনগণ ভোট দিতে পারলে টেবিল ঘড়ি মার্কার পক্ষে নীরব ভোট বিপ্লব ঘটবে। তিনি বলেন, আওয়ামী লীগের অভ্যন্তরীন কোন্দল আর জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী মানুষ নৌকার বিরুদ্ধে তাদের অবস্থানের প্রতিবাদস্বরূপ আমার পক্ষে অবস্থান নিয়েছে। আমি যেখানেই গণসংযোগে যাচ্ছি- সেখানেই জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি।

সোমবার (০৫ জুন) সকালে বরিশাল নগরীর চকবাজার, গীর্জামহল্লাসহ বেশ কিছু এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

বিএনপি থেকে আজীবন বহিস্কার প্রসঙ্গে তিনি বলেন, আমি সবসময় জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী একজন মানুষ। বর্তমানে দলে আমার কোন পদ-পদবি ছিলো না, তবুও আমাকে বহিস্কার করা হয়েছে। এতে প্রমাণিত হয় আমি বিএনপিতে ছিলাম। এখন বিএনপির ভোটাররা আমার প্রতি আরো আস্থার সাথে তাদের ভোট প্রদান করবেন।

রুপন অভিযোগ করে বলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন এবং মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুকের ভাইয়েরা আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করছেন। সেসবের প্রমাণ আমার কাছে রয়েছে।

রুপন বলেন, নগরীর ৩০টি ওয়ার্ডেই নিয়মিত টেবিল ঘড়ি প্রতীকের পক্ষে কাজ চলছে, পুলিশ দিয়ে আমার কর্মিদের আটক ও হয়রানি করা হচ্ছে। সুষ্ঠু ভোট হলে আমি বিজয়ী হবো-ইনশাআল্লাহ।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন